মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুরে ‘ক্ষেত থেকে গমের নাড়া নেওয়ায় দ্বন্দ্বের জেরে’ এক ভ্যানচালককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় তার স্ত্রী আহত হয়েছেন।

গাংনী থানার ওসি মো. ওবাইদুর রহমান জানান, মঙ্গলবার রাত ১১টার দিকে গাংনী উপজেলার সাহারবাটি ইউনিয়নের ধর্মচাকী পশ্চিমপাড়া গ্রামে হত্যাকাণ্ডের এ ঘটনা ঘটে।

নিহত ওমর আলী (৫০) ওই গ্রামের মজের আলীর ছেলে। তিনি ভ্যান চালাতেন।

ওমরের স্ত্রী পারভীনা খাতুন বলেন, তার ছেলে পারভেজ মঙ্গলবার বিকালে গ্রামের বুলুর জমিতে পড়ে থাকা কিছু গমের নাড়া নিয়ে যান। এ ঘটনায় উত্তেজনা দেখা দেয়। রাতে পারভীন ও ওমরসহ কয়েকজন বুলুর কাছে ক্ষমা চাইতে যান। এ সময় কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ধারালো হাঁসুয়া দিয়ে ওমর আলীকে কুপিয়ে হত্যা করা হয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে গাংনী উপজেলা হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার ওমরকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের চিকিৎসক ফারুক হোসেন বলেন, হাসপাতালে আনার আগেই ওমর আলী মারা যান। তাকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়েছে। এছাড়া তার স্ত্রী পারভীনা খাতুন আহত হয়েছেন। তাকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় এখনও মামলা হয়নি। পুলিশ কাউকে গ্রেপ্তারও করতে পারেনি। তবে পুলিশ খুনি ধরার চেষ্টা করছে বলে জানিয়েছেন ওসি ওবাইদুর বলেন। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

(ওএস/পিএস/এপ্রিল ০১, ২০২০)