গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি : করোনা ভাইরাস মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং তার অর্থায়নে অতি দরিদ্র স্বল্প আয়, গরীব দুস্থ্য চারশত জন মানুষের মাঝে বিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে। 

বুধবার সকাল ৯টায় গোলখালী ইউনিয়নের ৯টি ওয়ার্ডে চেয়ারম্যান মো. নাসির উদ্দিন হাওলাদারের সমন্বয়ে সংশ্লিষ্ট ইউপি সদস্য কর্তৃক হত দরিদ্রদের বাড়িতে বাড়িতে গিয়ে ৩০ কেজি করে চাল দেওয়া হয়।

গোলখালী ইউপি চেয়ারম্যান মো. নাসির উদ্দিন বলেন, প্রধানমন্ত্রীর অর্থায়ন থেকে হত দরিদ্রদের মাঝে চাল বিতরণ করা হয়েছে। করোনা ভাইরাস মোকাবেলায় জড় না হওয়ার জন্য প্রত্যেক ওয়ার্ডের ইউপি সদস্যকে দরিদ্রদের মাঝে বাড়িতে বাড়িতে গিয়ে চাল দেওয়ার জন্য অনুমতি দেওয়া হয়েছে।

১নং ওয়ার্ড ইউপি সদস্য হাজী মোসলেম প্যাদা বলেন, আমার ওয়ার্ডে হত দরিদ্রদের মাঝে বাড়িতে বাড়িতে গিয়ে চাল পৌছে দিয়েছি। ২নং ওয়ার্ড ইউপি সদস্য মনির হাওলাদার বলেন, আমিও আমার ওয়ার্ড থেকে দরিদ্রদের মাঝে বাড়িতে বাড়িতে গিয়ে চাল পৌছে দিয়েছি।

৩ নং ওয়ার্ড ইউপি সদস্য আঃ রব মিয়া বলেন, আমিও আমার ওয়ার্ড থেকে দরিদ্রদের মাঝে বাড়িতে বাড়িতে গিয়ে চাল পৌছে দিয়েছি।

এ বিষয় নিয়ে মৎস্যজীবী লীগের কোষাধ্যক্ষ সম্পাদক মো. নুর হোসেন প্যাদা বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় মানুষ যাতে জড় না হতে পারে সেজন্য প্রতিটি ওয়ার্ডে মৎস্যজীবী লীগের নেতা কর্মীদেরকে দিয়ে হত দরিদ্রদের মাঝে বাড়িতে বাড়িতে গিয়ে চাল পৌছে দেওয়া হয়েছে।

(এস/এসপি/এপ্রিল ০১, ২০২০)