স্টাফ রিপোর্টার : ঢাকার অদূরে সাভারে বিভিন্ন শ্রেণী পেশার অন্তত ৫০০ নিম্ন আয়ের মানুষের মধ্যে খাদ্য সহায়তা বিতরন করেছে ঢাকা জেলা পুলিশ। বুধবার সকালে সাভার অধরচন্দ্র উচ্চ বিদ্যালয়ের মাঠে এই মানবিক সহায়তা বিতরন কার্যক্রম অনুষ্ঠিত হয়। এসময় পুলিশ সুপার সমাজের বিত্তশালী মানুষদের প্রতিও এই বৈশ্বিক সংকটের মধ্যে যার যার অবস্থান থেকে সামর্থ অনুযায়ী নিম্ন আয়ের মানুষের পাশে দাড়ানোর আহ্বান জানান।

ঢাকা জেলা পুলিশ সুপার মো. মারুফ হোসেন সরদার বলেন, “আমাদের ইচ্ছা রয়েছে ঢাকা জেলার সকল নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষের মধ্যে এই সহায়তা পৌছে দেওয়ার। কিন্তু সাধ থাকলেও আমাদের সাধ্য সীমিত। তাই আমরা খুঁজে খুঁজে এমন কিছু মানুষের মধ্যে আজ এই সহায়তা প্রদান করেছি যারা অধিক কষ্টে আছেন। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

তিনি বলেন, “করোনাভাইরাস বিশ্ব মহামারী। পৃথিবীর বহু দেশ আজ বিপর্যস্ত হয়ে পড়েছে এই ভাইরাস সংক্রমনের কারনে। বহু মানুষ প্রান হাড়িয়েছেন। আর এই মহামারী থেকে নিজেদের রক্ষার একমাত্র উপায় সামাজিক দুরত্ব বজায় রাখা, স্বাস্থ্য বিধি মেনে চলা। তাই আমি সকলের প্রতি অনুরোধ করবো আপনারা ঘরে অবস্থান করুন, পরিবারকে সময় দিন। পরিবারকে, সমাজকে, দেশকে এই মহামারী ভাইরাস থেকে রক্ষা করুন।”

ঢাকা জেলা পুলিশ আয়োজিত এই খাদ্য সহায়তা বিতরন কার্যক্রমে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. সাইদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো. তাহমিদুল ইসলাম, সাভার মডেল থানার অফিসার ইনচার্জ এএফএম সায়েদ, আশুলিয়া থানার অফিসার ইনচার্জ মো. রিজাউল হক দিপু, ঢাকা জেলা পুলিশের ট্রাফিক ইন্সপেক্টর মো. আবুল হোসেন সহ পুলিশের অন্যান্য কর্মকর্তা ও সদস্যবৃন্দ।

(পিজি/এসপি/এপ্রিল ০১, ২০২০)