নীলফামারী জেলা প্রতিনিধি : নীলফামারী ডিমলায় করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে মধ্যরাতে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য উপকরণ বিতরণ করেছেন নীলফামারী পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান(বিপিএম পিপিএম)।

বৃহস্পতিবার(২এপ্রিল)দিনগত মধ্যরাতে জেলা পুলিশের উদ্যোগে ডিমলা উপজেলার দুই শতাধিক অতি দরিদ্র, দিনমজুর, হরিজন সম্প্রদায়, প্রতিবন্ধী ও কর্মহীন হয়ে পড়া অসহায় স্বল্প আয়ের মানুষের বাড়ি বাড়ি গিয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে এ সব খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য উপকরণের প্যাকেট বিতরণ করা হয়।

সরেজমিনে দেখা যায়, বৃহস্পতিবার মধ্যরাতে বিতরণের সময় পুলিশ সুপার সরেজমিনে পায়ে হেটে উপজেলার বাবুর হাট সদরের সরকারি মহিলা কলেজ পাড়া, টিএন্ডটি মোড়, পোস্ট অফিস মোড় ও দাখিল মাদ্রাসা সংলগ্ন এলাকা ঘুরে ঘুরে নি¤œ আয়ের কর্মহীন হয়ে পড়া অতি দরিদ্র ওইসব স্বল্প আয়ের অর্ধশতাধিক বাড়িতে গিয়ে তাদের বিভিন্ন সমস্যার কথা শুনে তাদের হাতে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য উপকরণ তুলে দেন এবং মাস্ক পড়িয়ে দিয়ে করোনা ভাইরাস প্রতিরোধে সকল নাগরিকদের দায়িত্বের বিষয়ে সচেতনতামূলক আলোচনা করেন।

এ সময়ে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান,সিনিয়র সহকারী পুলিশ সুপার (ডোমার-ডিমলা সার্কেল)জয়ব্রত পাল,ডিমলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মফিজ উদ্দিন শেখ, ওসি(তদন্ত)সোহেল রানা জনি, থানায় কর্মরত বেশকিছু এসআই,এ এসআই, পুলিশ সদস্য, ডিমলা প্রেসক্লাবের সভাপতি মাজহারুল ইসলাম লিটন, সাংবাদিক মহিনুল ইসলাম সুজন, গোলাম রব্বানী প্রমুখ।

পরে ডিমলা থানা পুলিশ ডিমলা সদরের এক শতাধিকের মধ্যে অবশিষ্ট অর্ধশতাধিক, উপজেলার বালাপাড়া ইউনিয়নে অর্ধশতাধিক ও খগাখড়িবাড়ী ইউনিয়নে অর্ধশতাধিক পরিবারকে পুলিশ সুপারের নির্দেশে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য উপকরণের একই প্যাকেট পৌছে দেন।

খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য উপকরণ হিসেবে এতে ছিলো, ৫ কেজি চাল,২কেজি আলু,১কেজি মসুর ডাল,১লিটার ভোজ্য তৈল, পেঁয়াজ, মরিচ, লবন, ১টি কাপড় কাছা সাবান, ১টি গোসল করা সাবান।

(এস/এসপি/এপ্রিল ০৪, ২০২০)