আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : আগৈলঝাড়ায় পিতার পরকীয়া প্রেমিকাকে পিটিয়ে হাসপতালে পাঠিয়েছে ছেলে ও ভাগ্নে। বিধবা প্রেমিকার থানায় লিখিত অভিযোগ দায়ের।

হাসপাতালে ভর্তি তিন সন্তানের জননী প্রেমিকা (৩৫) সাংবাদিকদের জানান, ৫বছর আগে তার স্বামী মারা যায়। তার বাড়ির পাশে জমি দেখাশুনা করতে এসে পাশবর্তি কদমবাড়ী গ্রামের শাহজাহান বক্তিয়ারের ছেলে পাঁচ সন্তানের জনক ছমির বক্তিয়ারের (৪৫) সাথে পরিচয়ের সূত্র ধরে চার বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমের সম্পর্কের সূত্র ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে ছমির তার সাথে শারিরীক সম্পর্ক স্থাপন করে।

এরই মধ্যে অবৈধ সম্পর্কের বিষয়টি ছমিরের পরিবারের জানাজানি হয়ে যায়। এই ঘটনা নিয়ে এলাকায় একাধিকবার শালিশ বৈঠক অনুষ্ঠিত হয়েছে। দীর্ঘ দিন যাবত স্বামী-স্ত্রী’র মতো দৈহিক সম্পর্কের কারনে ওই নারী অন্তস্বত্তা হয়ে পড়ে। অন্তস্বত্তার বিষয়টি ছমিরকে জানালে ছমির বিয়ের জন্য সময় নিয়ে ঔষধ খাওয়ানোর মাধ্যমে তার গর্ভপাত ঘটায়।

এ ঘটনা নিয়ে ছমিরের পরিবারে বিতর্ক দেখা দিলে ছমির তার পরিবারে পরকীয়া প্রেমিকাকে বিয়ের কথা জানালে ছমিরের সাথে পরিবার সদস্যদের বাকবিতন্ডা শুরু হয়। বাক বিতন্ডার জের ধরে বৃহস্পতিবার সকালে ছমিরের ছেলে আল আমীন বক্তিয়ার ও ভাগ্নে জাহিদ বক্তিয়ার ওই নারীর বাড়ি গিয়ে তাকে বেদম মারধর করে গুরুতর জখম করে।

গুরুতর আহত ওই নারীকে স্থানীয়রা উদ্ধার করে ওই দিনই উপজেলা হাসাতালে ভর্তি করেছে। বিয়ের দাবি ও মারধরের ঘটনায় প্রেমিকা বুধবারই ৯৯৯ নম্বরে অভিযোগ জানালে ওই অভিযোগের প্রেক্ষিতে এএসআই মনিরুজ্জামান হাসপাতালে গিয়ে ভর্তি নারীর সাথে কথা বলে মারধরের সত্যতা পেয়েছেন জানিয়ে এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

(টিবি/এসপি/এপ্রিল ০৪, ২০২০)