চাটমোহর (পাবনা) প্রতিনিধি : করোনাভাইরাস থেকে সুরক্ষায় পাবনার চাটমোহরে অরবিটল লিংক স্কুল অ্যান্ড কলেজের পক্ষ থেকে পাঁচশ পিস পারসোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) বা ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম প্রদান করা হয়েছে।

শুক্রবার দুপুরে পাঁচশ’ পিস ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা করোনা প্রতিরোধ সেলের সভাপতি সরকার মোহাম্মদ রায়হান এবং উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হামিদ মাস্টারের হাতে পিপিই তুলে দেন অরবিটল লিংক স্কুল এন্ড কলেজের সভাপতি এম এ মতিন।

এ সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ রুহুল কুদ্দুস ডলার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এস এম শামীম এহসান, অরবিটল লিংক স্কুল অ্যান্ড কলেজ পরিচালনা পরিষদের সদস্য ও পার্শ্বডাঙ্গা ইউপি চেয়ারম্যান মোঃ আজাহার আলী, হরিপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মকবুল হোসেন, হরিপুর দূর্গাদাস স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আলী হায়দার, অরবিটল লিংক স্কুল অ্যান্ড কলেজের প্রধান শিক্ষক আব্দুল গফুর, প্রভাষক জমিন উদ্দিন, সাংবাদিক হেলালুর রহমান জুয়েল প্রমুখ উপস্থিত ছিলেন।

অরবিটল লিংক স্কুল অ্যান্ড কলেজের সভাপতি এম এ মতিন জানান, করোনাভাইরাস প্রতিরোধে চাটমোহরে যারা গুরুত্বপূর্ন দায়িত্ব পালন করছেন এমন প্রশাসনিক কর্মকর্তা, চিকিৎসক, নার্সসহ উপজেলার বিভিন্ন এলাকার জরুরী স্বাস্থ্য সেবায় নিয়োজিত মাঠকর্মী, পল্লী চিকিৎসক, ক্লিনিক সংশ্লিষ্ট এবং গণামধ্যমকর্মীদের জন্য এসব পিপিই দেয়া হয়েছে। দুর্যোগের এই সময়ে যেকোনো প্রয়োজনে অরবিটল শিক্ষা পরিবার পাশে থাকবে বলেও জানান এম এ মতিন।

এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান আব্দুল হামিদ মাস্টার বলেন, করোনা প্রতিরোধে অনেকে কাজ করে যাচ্ছেন। কিন্তু তাদের ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) নাই। সেখানে অরবিটল লিংক স্কুল অ্যান্ড কলেজ পিপিই প্রদানের এই উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসনীয়।

(এস/এসপি/এপ্রিল ০৪, ২০২০)