গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর গলাচিপায় মশক নিধন অভিযান। এতে করোনা মহামারীর সঙ্গে প্রাণঘাতী ডেঙ্গু আতঙ্কে পৌরসভার মানুষ। অঘোষিত লকডাউনের মধ্যে মানুষ এখন কার্যত ঘরবন্দি। এ বন্দিদশার সাথে দিনে রাতে মশার যন্ত্রণায় ত্যক্ত বিরক্ত মানুষ। খবর নিয়ে জানা যায় বস্তি থেকে শুরু করে অভিজাত আবাসিক এলাকা গুলোতে মশার উপদ্রব চলছে সমান তালে। এতে করে এলাকায় মশার দাপটে অতিষ্ঠ মানুষের জীবন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার দেশের করোনা ভাইরাস (কোভিড-১৯) মোকাবেলার পাশাপাশি প্রাণঘাতী ডেঙ্গু নিধনের নির্দেশ দিয়েছেন।

এর ধারাবাহিকতায় গলাচিপা পৌরসভার আয়োজনে রবিবার (৫ এপ্রিল) দিনব্যাপী রাস্তাঘাট সহ আবাসিক এলাকা গুলোতে মশক নিধন অভিযান অনুষ্ঠিত হয়েছে। গলাচিপা পৌরসভার মেয়র মোঃ আহসানুল হক তুহিন এর নেতৃত্বে পৌর কর্তৃপক্ষ মশক নিধন কর্মকর্তা কর্মচারীদের সমন্বয়ে এই অভিযান পরিচালিত হয়। এ অভিযানটি গলাচিপা সদর রোড, হাফেজ পুল এলাকা এবং পৌরসভার আশেপাশের সকল রাস্তাঘাট, ঝোপ জঙ্গলে মশা নিধন স্প্রে করা হয়।

অভিযান পরিচালনায় পৌরসভার সচিব মো: সাইফুর রহমান খান, নির্বাহী প্রকৌশলী মো: জাহাঙ্গীর আলম, কনজারভেন্সি ইনঃ (ভারপ্রাপ্ত) মোঃ আল-মামুন, ৪নং ওয়ার্ডের কাউন্সিলর সুশীল চন্দ্র বিশ্বাস, হিসাব রক্ষক সবুজ পাল সহ পৌরসভার কর্মকর্তা কর্মচারীবৃন্দ প্রমূখ।

(এসডি/এসপি/এপ্রিল ০৫, ২০২০)