আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে পুকুরপাড় বাঁধাকে কেন্দ্র করে প্রতিবেশীর হামলায় প্রাণ গেলো রবিউল ইসলাম মিঠু নামের এক কীটনাশক ব্যবসায়ীর। 

রবিবার (১২ এপ্রিল) সকালে আদমদীঘির ছাতিয়ানগ্রাম ইউপির অন্তাহার গ্রামে এই ঘটনাটি ঘটে। রবিউল ওই গ্রামের মৃত মোহাম্মাদ আলীর ছেলে। এ ঘটনায় জড়িত ফাহিমা ও মরিয়ম বেগম নামের দুই নারীকে আটক করেন পুলিশ।

জানা যায়, রবিবার (১২ এপ্রিল) সকালে ছাতিয়ানগ্রাম ইউনিয়নের অন্তাহার গ্রামের মৃত মোহাম্মাদ আলীর ছেলে কীটনাশক ব্যবসায়ী রবিউল ইসলাম মিঠু তার বসতবাড়ির পার্শ্বে নিজস্ব পুকুর পাড়ে মাটি দিয়ে বাঁধার সময় প্রতিবেশী নূর ইসলাম ফুন্নী ও তার ভাতিজা জামিল হোসেন সহ পরিবারের লোকজন বাধা দেয়। এক পর্যায়ে ফুন্নীসহ তার পরিবারের লোকজন ক্ষিপ্ত হয়ে এলোপাথারী ভাবে মিঠুকে লাঠি ও ইট দ্বারা মাথায় আঘাত করলে অসুস্থ হয়ে পড়ে স্থায়ীরা তাকে নওগাঁ হাসাপাতালে নিয়ে যাওয়ার পথে সে মারা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল নিয়ন্ত্রণে আনে এবং ফুন্নীর স্ত্রী মরিয়ম বেগম ও তার ভাতিজা জামিলের স্ত্রী ফাইমাকে আটক করেন।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন জানান, হত্যা ও আটকের বিষয়টি নিশ্চিত করেন। এঘটনায় মামলার প্রক্রিয়াধীন অবস্থায় রয়েছে।

(এস/এসপি/এপ্রিল ১২, ২০২০)