ঠাকুরগাঁও প্রতিনিধি : মংলু আলু সেদ্ধ খেয়ে তিনদিন ছিলেন শিরোনামে সংবাদ প্রকাশের পর সেই এলাকায় ত্রাণ নিয়ে স্ব-স্ত্রীক ছুটে গেলেন ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন।

সোমবার বিকেলে প্রতিবেদককে সাথে নিয়ে ইউএনও ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের জেপি হাইস্কুল পাড়ায় (হাবিব নগর) ত্রাণ বিতরণ করেন।

এসময় সেই এলাকায় ২৩৫টি ও একই ইউনিয়নে আরও ২০০ প্যাকেট ত্রাণ বিতরণ করা হয়।ত্রাণ বিতরণ কালে ইউএনও পত্নী ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাকসুদা আক্তার মাসু, জগন্নাথপুর ১নং ব্লক মেম্বার জামাল ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।ত্রাণ পেয়ে উচ্ছ্বসিত মানুষ উপজেলা নির্বাহী অফিসার ও সাংবাদিকদের ধন্যবাদ দিয়ে দীর্ঘায়ু কামনা করেন।

এসময় উপজেলা নির্বাহী অফিসার আবদুল্লাহ -আল-মামুন বলেন, দেশের মানুষ না খেয়ে আলু সেদ্ধ খেয়ে দিনপাত করবে এটা মেনে নিতে আমার কষ্ট হয়, তাই এই ক্ষুদ্র প্রয়াস। তিনি আরও বলেন, আমার সীমিত ক্ষমতায় যতটুকু সাধ্য তা আমি করে যাবো।

উল্লেখ্য, গতকাল রবিবার ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের জেপি হাইস্কুল পাড়ার মংলু ও স্থানীয় অনেকেই আলু সেদ্ধ খেয়ে বেঁচে আছে শিরোনামে খবর প্রকাশ হলে জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের দৃষ্টি গোচর হয় এবং তারা দ্রুত পদক্ষেপ গ্রহণ করেন।

(এফ/এসপি/এপ্রিল ২০, ২০২০)