স্টাফ রিপোর্টার : পবিত্র মাহে রমজান উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের।

শনিবার (২৫ এপ্রিল) এক ভিডিও বার্তায় তিনি দেশবাসীর উদ্দেশে বলেন, এবার মাহে রমজান এসেছে এক ভিন্ন পরিবেশে। কোভিড-১৯ বা করোনাভাইরাস মহামারি আকারে হিংস্র থাবা তুলেছে আমাদের দেশেও। করোনার আঘাতে মানুষ ভীত-সন্ত্রস্ত হয়ে পড়েছেন।

গোলাম মোহাম্মদ কাদের বলেন, বর্তমান বাস্তবতায় কিছু মানুষ জীবিকা হারিয়ে ফেলেছেন। দারুণ সংকটে দিন কাটাচ্ছেন তারা। খাদ্যে সংস্থানের জন্য সংগ্রাম করছেন খেটে খাওয়া মানুষ। এমন সংকটময় মুহূর্তে যারা বিপন্ন মানুষের জন্য খাদ্যের সংস্থান করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানান জাতীয় পার্টির চেয়ারম্যান।

তিনি বলেন, বর্তমান সংকটে কোভিড-১৯ মোকাবিলায় প্রথম সারির যোদ্ধা হিসেবে কাজ করছেন আমাদের চিকিৎসকরা। তারা জীবনের ঝুঁকি নিয়ে করোনা আক্রান্তদের সেবা দিচ্ছেন।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, জাতীয় পার্টির ডাকে সাড়া দিয়ে বেশ কিছু চিকিৎসক টেলিমেডিসিন পদ্ধতিতে সাধারণ মানুষকে চিকিৎসা দিচ্ছেন। জাতীয় পার্টির হয়ে সাধারণ মানুষের পাশে থাকা চিকিৎসকদের অভিনন্দন ও কৃতজ্ঞতা জানান তিনি।

জিএম কাদের বলেন, পবিত্র রমজান মাসে সবাই প্রার্থনা করুন। রহমত, বরকত ও নাজাতের উছিলায় মহান আল্লাহ যেন আমাদের মহামারি থেকে হেফাজত করেন। মহাপ্রলয় থেকে যেন বাংলাদেশসহ সারাবিশ্বকে রক্ষা করেন। আমরা যেন দ্রুতই স্বাভাবিক ও শঙ্কাহীন জীবনে ফিরে সুখি, সমৃদ্ধশালী একটি নতুন বাংলাদেশ গড়ার কাজে আত্মনিয়োগ করতে পারি।

(ওএস/এসপি/এপ্রিল ২৫, ২০২০)