পাবনা প্রতিনিধি : পাবনা জেনারেল হাসপাতালের একজন ইন্টার্ন চিকিৎসক ও একজন সিনিয়র স্টাফ নার্সসহ জেলায় মোট ৬ জন নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। 

পাবনার সিভিল সার্জন ডাক্তার মেহেদী ইকবাল আজ দুপুরে এ তথ্য নিশ্চিত করে জানান, আক্রান্তদের মধ্যে পাবনা সদর উপজেলায় ৩ জন, চাটমোহর উপজেলায় একজন স্বাস্থ্যকর্মী ও ভাঙ্গুড়া উপজেলার গাজীপুর ফেরত স্বামী-স্ত্রী। এদের সবার নমুনা ২৩ এপ্রিল পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল।

পাবনা জেনারেল হাসপাতালে একজন রোগীকে চিকিৎসা দিতে গিয়ে হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক ও সিনিয়র স্টাফ নার্স করোনা আক্রান্ত হয়েছেন। ওই রোগী তথ্য গোপন করে চিকিৎসা নিতে এসেছিলেন বলে ধারণা করা হচ্ছে। আর অন্য একজন পাবনা পৌর এলাকার বাসিন্দা।

এছাড়া চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন স্বাস্থ্যকর্মী (এমটিইপিআই) করোনা আক্রান্ত হয়েছেন। তিনি করোনার নমুনা সংগ্রহের কাজে নিয়োজিত ছিলেন। অপরদিকে ভাঙ্গুড়া উপজেলার স্বামী-স্ত্রী করোনায় আক্রান্ত হয়েছেন। তারা গাজীপুরে পোশাক কারখানায় কাজ করতেন। গত ১৭ এপ্রিল বাড়িতে এসে অসুস্থ্য হয়ে পড়েন। এই রোগীদের সংস্পর্শে যারা এসেছিলেন সবাইকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেয়া হয়েছে।

(পিএস/এসপি/এপ্রিল ২৮, ২০২০)