পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ে গত ২৪ ঘন্টায় নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১ জন।  জেলায় করোনায় আক্রান্ত মোট রোগীর সংখ্যা ৮ জন।

মঙ্গলবার সন্ধ্যায় দিনাজপুর আব্দুর রহিম পিসিআর ল্যাবে পরীক্ষার ফলাফলে পঞ্চগড় জেলার বোদা উপজেলার ১ জন করোনা আক্রান্ত রোগীকে শনাক্ত করে। বিষয়টি জেলা সিভিল সার্জন ডা. ফজলুর রহমান নিশ্চিত করেছেন।

তিনি জানান, বোদা উপজেলায় আক্রান্ত একজন নারী, তার বাড়ী বোদা উপজেলা বেংহারী বনগ্রাম ইউনিয়নে। তিনি গাজীপুরে গার্মেন্টস কর্মী হিসেবে কর্মরত ছিলেন।

জেলায় প্রথম করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছিল ১৭ এপ্রিল, দ্বিতীয় করোনা আক্রান্ত রোগী পাওয়া যায় ২১ এপ্রিল ও তৃতীয় রোগী শনাক্ত হয় ২৩ এপ্রিল ও চতুর্থ রোগী শনাক্ত হয় ২৫ এপ্রিল, ৩ জন রোগী শনাক্ত হয় ২৭ এপ্রিল, আজ ১ জন করোনা রোগী শনাক্ত হলো।

জেলার তেঁতুলিয়া উপজেলায় ৩ জন, বোদা উপজেলা ২ জন ও দেবীগঞ্জ উপজেলায় ২ জন ও তেঁতুলিয়ায় ঠাকুরগাঁওয়ের ১ জন কোয়ারেন্টাইনে থাকা রোগীর করোনা শনাক্ত হয়।

ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার কাঁঠাল ডাঙ্গী ইউনিয়নের চাটাখার এলাকার এক শিক্ষার্থী । সে গত (১৫ এপ্রিল) বাংলাবান্ধা স্থলবন্দর দিয়ে ভারত থেকে দেশে ফেরার পর বাংলাবান্ধা স্থলবন্দর সংলগ্ন প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আছে। সে ভারতে একটি বেসরকারী বিশ্ববিদ্যালয়ে পড়ালেখা করত।

(এসডি/এসপি/এপ্রিল ২৯, ২০২০)