পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি : পাথরঘাটার রুহীতা গ্রামে পারিবারিক কলহের জের ধরে ভগ্নিপতির বিরুদ্ধে শ্যালককে হত্যার অভিযোগ উঠেছে। এঘটনায় নুরুল ইসলাম (৫৪) নামের এক ব্যক্তি মারা গেছে। মৃত নূরুল ইসলামের বাবার নাম আনোয়ার উল্যাহ।

ঘটনার পর পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। বুধবার ২৯ এপ্রিল রাত ১০টার দিকে এঘটনা ঘটে বলে জানা গেছে।

বরগুনার পাথরঘাটা উপজেলাধিন সদর ইউনিয়নের রুহিতা গ্রামের এ ঘটনা।

মৃত ব্যক্তির ভাগ্নে মাসুদ জানান, কিছুদিন যাবৎ মামা নুরুল ইসলাম তার মাকে খাবার দিতেছিলেন না। খবরটি শুনে তার ভগ্নিপতি জাফর তার ছেলে রিমনকে দিয়ে ৮০ বছরের বৃদ্ধ শাশুড়ি আম্বিয়া বেগমকে খাবার পাঠিয়ে দেন। এ নিয়ে উভয়ের মধ্যে কথাকাটি আর ব্যাপক বাকবিতন্ডা হয়।

এক পর্যায়ে দুলাভাই জাফর ও শ্যালক নুরুল ইসলামের মধ্যে ধস্তাধস্তি হয়।এই ধস্তাধস্তির ঘটনায় নুরুল ইসলাম অসুস্থ্ হয়ে পরে এবং তাৎক্ষনিক তাকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়। এসময় কর্তব্যরত চিকিৎস নুরুল ইসলামকে মৃত ঘোষনা করেন। ভাগ্নে মাসুদ জানিয়েছেন, তার মামা নুরুল ইসলামের দীর্ঘদিন ধরে হার্ডের সমস্য ছিল।

স্থানীয় ইউপি সদস্য মো. খলিলুর রহমান জানান, পারিবারিক বিরোধের জের ধরে এই ঘটনা ঘটেছে বলে আমরা প্রাথমিক ভাবে নিশ্চিত হয়েছি। মৃতের শরীরের কোথাও কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি।

উপজেলা স্বাস্থ্য প.প. কর্মকর্তা মোহাম্মদ আবুল ফাত্তাহ বলেন, হাসপাতালে আসার আগেই মৃত্যূ হয় নুরুল ইসলামের। তিনি জানান, মৃতের শরীরে কোন আঘাতের চিহ্ন দেখা যায়নি। ময়না তদন্তের রিপোর্ট পেলেই বলা যাবে মৃত্যুর কারন।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহাবুদ্দিন বলেন, বুধবার রাতেই পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। বৃহস্পতিবার ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে পাঠিয়েছি।

(এটি/এসপি/এপ্রিল ৩০, ২০২০)