পাবনা প্রতিনিধি : করোনা ভাইরাসে গৃহবন্দি কর্মহীন অসহায়, দুস্থ, দরিদ্র-হতদরিদ্র মানুষের পাশে এগিয়ে এসেছে দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান স্কয়ার গ্রুপ। এ সকল মানুষের পাশে খাদ্য সহায়তার হাত প্রসারিত করেছে স্কয়ার গ্রুপ। 

ধারাবাহিক খাদ্য সহায়তার অংশ হিসেবে রোববার পাবনা পৌরসভার ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের সাড়ে ৯শ’ করোনায় কর্মহীন পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করেছে। সকালে পৌর মেয়র কামরুল হাসান মিন্টুর তত্বাবধায়নে পৌর এলাকার আরিফপুর সদর গোরস্থান ঈদগাহ মাঠ, ইমাম গাজ্জালী স্কুল এন্ড কলেজ মাঠ এবং বাংলাদেশ ঈদগাহ মাঠে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের আহবায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি, যুগ্ম আহবায়ক শিবলী সাদিক, সরকারী এডওয়ার্ড কলেজের সাবেক জিএস হাসানুর রহমান রনিসহ স্থানীয় কাউন্সিলরবৃন্দ। জানা যায়, স্কয়ার গ্রুপের সহযোগিতায় পাবনা পৌরসভার পৌর এলাকার ৬ হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রম অব্যাহত রয়েছে।

জেলা যুবলীগের আহবায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি বলেন, স্কয়ারের সহায়তায় জেলা যুবলীগের সার্বিক তত্বাবধানে পাবনা পৌর এলাকাসহ সদর উপজেলার মালঞ্চি, গয়েশপুর, আতাইকুলা ইউনিয়নে, আটঘরিয়া পৌর এলাকা, সুজানগর পৌর এলাকাসহ বিভিন্ন স্থানে স্কয়ারের পক্ষ থেকে প্রায় ৩০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে এবং এই সহায়তা অব্যাহত থাকবে।

তিনি বলেন, ইতোমধ্যে স্কয়ারের পক্ষ থেকে পাবনা সদর উপজেলার করোনা আক্রান্ত রোগীদের পরিবহণের সুবিধার্থে ২ টি অ্যাম্বুলেন্স ফ্রি সেবা গ্রহণ করা হয়েছে। হট নাম্বারে ফোন দেওয়ার সাথে সাথে পৌঁছে যাবে অ্যাম্বুলেন্স সেবা। জেলা যুবলীগের তত্বাবধানে এই অ্যাম্বুলেন্স সেবা পরিচালিত হচ্ছে বলে জানান সনি বিশ্বাস।

(পিএস/এসপি/মে ০৩, ২০২০)