মাইন সরকার : করোনা ভাইরাসের কড়াল থাবায় বিশ্ব আজ বিপর্যস্ত রেহাই মিলছে না বাংলাদেশেরও। নরসিংদী -২ পলাশ আসনের সাবেক এম পি ও বাংলাদেশ ফার্টিলাইজার অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান, জনদরদি নেতা, জীবন্ত কিংবদন্তী কামরুল আশরাফ খান পোটন মহোদয় থেমে নেই। যিনি নিজস্ব অর্থায়নে খাদ্য সহায়তা দিয়ে নরসিংদী পলাশের কর্মহীন অসহায়, দরিদ্র পঁচিশ হাজার পরিবারের মুখে হাসি ফুটিয়েছেন। তাঁর নির্বাচনীয় এলাকার চারটি ইউনিয়ন ও একটি পৌরসভার পঁচিশ হাজার কর্মহীন পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করে এক যুগান্তকারী অবদান রাখেন। প্রতি প্যাকেট খাদ্য তালিকায় ছিলো ৮ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি চিনি ও ১ লিটার সয়াবিন তেল।

২৫ এপ্রিল শনিবার পলাশ উপজেলা চরসিন্দুর ইউনিয়নে কামরুল আশরাফ খান পোটনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণের এই কাজকর্ম উদ্বোধন করেন কামরুল আশরাফ খান পোটনের পরম প্রিয় মা ও পলাশ উপজেলা
আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ক্লিনম্যান ও তারুণ্যের অহংকার আল মুজাহিদ হোসেন তুষার, কামরুল আশরাফ খান পোটন বলেন সংকট কাল পর্যন্ত তিনি অসহায় কর্মহীন মানুষের পাশে আছেন এই সময় আরো উপস্থিত ছিলেন পোটন ট্রেডার্সের জি এম শাহদত হোসেন নিপু এবং নাজমুল আলম বাদল।

(এম/এসপি/মে ০৪, ২০২০)