রাণীশংকৈল প্রতিনিধি : ঠাকুরগাঁও রাণীশংকৈল উপজেলায় চরম আঘাত। ও পরিশেষে অন্ডকোষ চেপে ধরে এক যুবককে। হত্যার অভিযোগ পাওয়া গেছে এক যুবতীর বিরুদ্ধে । 

শুক্রবার (৮ মে) ভোর ৬টায় উপজেলার পদমপুর শালবাড়ী গ্রামে এ ঘটনা ঘটেছে। হত্যাকান্ডের শিকার যুবক হলেন শালবাড়ী গ্রামের আজগর আলীর ছেলে আব্দুল লতিফ(৩৪)। আর হত্যাকান্ড ঘটনায় অভিযুক্ত যুবতী হলেন, একই গ্রামের মোজাম্মেলের মেয়ে জবেদা বেগম(২০)। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত যুবতীকে আটক করে।
যুবকের লাশ উদ্বার করে পুলিশ।

তবে হত্যাকান্ডে অভিযুক্ত যুবতীর পরিবার দাবি করেছেন। মেয়েটি মানসিকভাবে ভারসাম্য হারিয়ে এ ঘটনা ঘটিয়েছেন। সে বেশ কিছুদিন ধরে সম্পূর্ণভাবে মানসিক ভারসাম্য হারিয়ে বেপরোয়া চলাফেরা ও আবোল তাবোল বকছিলেন।

থানা পুলিশ সুত্রে জানা যায়, এ ঘটনায় থানায় নিহতের স্ত্রী মরিয়ম বাদী হয়ে একটি হত্যা মামলা করেছে। সেই মামলায় অভিযুক্ত যুবতীকে আটক দেখিয়ে ঠাকুরগাঁও জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। অপরদিকে হত্যাকান্ডে নিহত যুবকের লাশ। সুরতহাল নির্ণয়ের জন্য ঠাকুরগাঁও সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদশী সুত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় আব্দুল লতিফ স্থানীয় মসজিদে। ফজরের সালাত কায়েম করে বাড়ী ফিরেছিলেন। পথিমধ্যে একই এলাকার সুফিযা নামে এক বৃদ্ধাকে এক যুবতী কর্তৃক বেদড়ক পেটানোর দৃশ্য দেখতে পেয়ে ।দৌড়িয়ে সেই পেটানো আটকাতে এগিয়ে যান। এগিয়ে এসে যুবতীকে টেনে সরিয়ে দেওয়ার চেষ্টা করা মাত্রই। বৃদ্বা মহিলাটিকে ছেড়ে দিয়ে আব্দুল লতিফকে আঘাত করা শুরু করেন ঐ যুবতী। এক পর্যায়ে যুবক লতিফের অন্ডকোষ খুব জোরে চেপে ধরেন। এতে ঘটনাস্থলেই ঐ যুবক মারা যান। নিহত আব্দুল লতিফের স্ত্রীসহ দুই ছেলে দুই মেয়ে রয়েছেন। তিনি একজন পাওয়ারট্রলি ড্রাইভার ছিলেন।

থানা পরির্দশক আব্দুল মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে শুক্রবার দুপুরে মুঠোফোনে বলেন, নিহতের স্ত্রীর করা হত্যা মামলায় আসামীকে আটক করে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

(কেএস/এসপি/মে ০৮, ২০২০)