নওগাঁ প্রতিনিধি : নওগাঁয় করোনা ভাইরাসের কারনে কর্মহীন, অসহায় ও দুস্থ ২৫০ পরিবারের মধ্যে ত্রান সহায়তা প্রদান করেছে ১৬ বিজিবি। 

রবিবার সকাল ১০টা থেকে বিজিবির প্যারেড গ্রাউন্ডে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করেন, বিজিবি রাজশাহীর সেক্টর কমান্ডার কর্নেল তুহিন মোঃ মাসুদ।

প্রত্যেক পরিবারের মাঝে ৬ কেজি করে চালসহ ডাল, ছোলা, ভোজ্য তেল ইত্যাদি প্রদান করা হয়। এ সময় ১৬ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্নেল এ কে এম আরিফুল ইসলাম এবং উপ-অধিনায়ক মেজর আহসান হাবিবসহ বিজিবর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অপরদিকে নওগাঁর মহাদেবপুরে আশার উদ্যোগে অসহায় ও দুঃস্থ মানুষের মধ্যে বিতরনের লক্ষ্যে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানুর রহমান মিলনের নিকট খাদ্য শস্য হস্তান্তর করা হয়েছে।

রবিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা চত্ত্বরে এসব খাদ্য সামগ্রী হস্তান্তর করেন সংস্থার আঞ্চলিক কর্মকর্তা মো: নুরুল ইসলাম। করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন ঘরবন্দী ২’শ পরিবারের মধ্যে বিতরনের লক্ষ্যে হস্তান্তরকৃত প্রতিটি পরিবারের জন্য ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ২ কেজি আলু, ১ লিটার সয়াবিন তেল এবং ১ কেজি করে লবণ রয়েছে।

(বিএম/এসপি/মে ১০, ২০২০)