আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : করোনার উপসর্গ নিয়ে শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোরে এক মুক্তিযোদ্ধা ও বৃহস্পতিবার দিবাগত রাত ১১টার দিকে এক নারীর মৃত্যু হয়েছে।

জেলা প্রশাসনের মিডিয়া সেল সূত্রে জানা গেছে, বরগুনার বামনা উপজেলার বাসিন্দা ৭২ বছরের এক বৃদ্ধ (বীর মুক্তিযোদ্ধা) শুক্রবার ভোর চারটা ১০মিনিটে শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন।

তিনি বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে হাসপাতালের মেডিসিন-৩ ইউনিটে ভর্তি হয়। তবে তার শরীরে করোনার উপসর্গ থাকায় সেখান থেকে তাকে করোনা ওয়ার্ডে প্রেরণ করা হয়। পরবর্তীতে তার নমুনা সংগ্রহ করে আরটি-পিসিআর ল্যাবে পরীক্ষার জন্য প্রেরণ করা হয়। পরীক্ষার রির্পোট আসার আগেই মুক্তিযোদ্ধার মৃত্যু হয়েছে।

অপরদিকে ভোলার চরফ্যাশনের বাসিন্দা তাসলিমা বেগম (২০) গত ৯ মে সকালে করোনা উপসর্গ নিয়ে শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হয়। এরপর বৃহস্পতিবার দিবাগত রাতে চিকিৎসাধীন অবস্থায় সে মৃত্যুবরন করেন। তবে মৃত্যুর আগে তার নমুনা পরীক্ষা করা হলে রিপোর্টে নেগেটিভ আসে। তারপরেও মৃত্যুর পর পরীক্ষার জন্য পুনরায় তাসলিমার নমুনা সংগ্রহ করা হয়েছে।

(টিবি/এসপি/মে ১৫, ২০২০)