আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : বরিশালের গৌরনদীতে ঘুড়ি উড়াতে গিয়ে চার তলা ভবনের ছাদ থেকে পরে রাহাত শিকদার (১০) নামের এক মাদ্রাসা ছাত্রর করু মৃত্যু হয়েছে।


নিহত রাহাত শিকদার গৌরনদী উপজেলার টরকী বন্দরের কাপড় ব্যবসায়ী হায়দার শিকদারের ছেলে ও সুন্দরদী নুরানী ও দারুল কোরআন মাদ্রাসার দ্বিতীয় শ্রেণীর ছাত্র।

নিহতের পিতা হায়দার শিকদার জানান, টরকী বন্দর সংলগ্ন তার চার তলা ভবনের ছাদে রাহাত ও তার ভাতিজা রিফাত গত বুধবার (১৩ মে) সকালে ঘুড়ি ওড়াচ্ছিল। ঘুড়ি ওড়ানোর সময় অসাবধানতাবশত তার ছেলে রাহাত চার তলার ছাদ থেকে নিচে পড়ে গুরুতর আহত হয়।

এসময় রাহাতের খেলার সাথী তার ভাতিজা রিফাতের ডাকচিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে গুরুতর আহতাবস্থায় রাহাতকে উদ্ধার করে বরিশাল শেবাচিম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। সেখানের কর্তব্যরত চিকিৎসকেরা রিফাতকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন। মুমূর্ষ অবস্থায় বৃহস্পতিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বেলা ১১টার দিকে রাহাত মারা যায়। শুক্রবার রাতে নিজ বাড়িতে রিফাতের দাফন নম্পন্ন করা হয়।

গৌরনদী মডেল থানার ওসি গোলাম ছরোয়ার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ব্যাপারে কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(টিবি/এসপি/মে ১৬, ২০২০)