গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি : র‌্যাব-৮, সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) এর একটি বিশেষ অভিযানিক দল কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে অদ্য ১৮/০৫/২০২০ তাং সকাল আনুমানিক ১১:৩০ ঘটিকায় পটুয়াখালী জেলার গলাচিপা থানাধীন পাতাবুনিয়া বাজার এলাকায় অবস্থিত "মেসার্স তালুকদার ম্যাডিসিন হাউস" এ অভিযান পরিচালনা করে একজন ভুয়া ডাক্তার মোঃ নুরুজ্জামান তালুকদার (৩৬) পিতাঃ মৃতঃ আবুল হাসেম তালুকদার সাং- টাউন কালিকাপুর, থানা- পটুয়াখালী সদর, জেলা- পটুয়াখালীকে আটক করে। আটককৃত ব্যাক্তি চিকিৎসা শাস্ত্রে কোন প্রকার পেশাদারী ডিগ্রী অর্জন না করেও নিজেকে বিশেষজ্ঞ চিকিৎসক পরিচয় দিয়ে বিভিন্ন ধরনের জটিল ও কঠিন রোগের চিকিৎসা করে থাকেন। 

উল্লেখ্য, আটককৃত মোঃ নুরুজ্জামান তালুকদার মানবিক বিভাগ থেকে এইচএসসি পাস করে নিজেকে বিশেষজ্ঞ ডাক্তার হিসেবে পরিচয় দিয়ে দীর্ঘ দিন যাবত সাধারণ রোগীদের সাথে প্রতারণা করে আসছেন।

এসময় গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার আব্দুল্লাহ আল মামুন আটককৃত মোঃ নুরুজ্জামান তালুকদারকে ভুয়া ডাক্তার হিসেবে মতামত দেন। আটককৃত ভুয়া ডাক্তারকে গলাচিপা থানায় হস্তান্তর করা হয়। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে ধৃত ভুয়া ডাক্তারের বিরুদ্ধে একটি মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

(এসডি/এসপি/মে ১৮, ২০২০)