পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড় জেলার বোদা উপজেলার পাঁচপীর ইউনিয়নের হরিনিমাইপাড়া এলাকা থেকে এক নারীসহ পাঁচ গাঁজা সেবনকারী ও বিক্রেতাকে আটক করেছে বোদা থানা পুলিশ।

সোমবার রাত ১০টার দিকে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন- ওই ইউনিয়নের হরিনিমাইপাড়া এলাকার আমিনুল ইসলাম (৫০) তার স্ত্রী শাহেদা বেগম (৪৫), একই ইউনিয়নের মেনাগ্রাম এলাকার আব্দুল জব্বারের ছেলে মনির হোসেন (২৫), আফছার আলীর ছেলে দুলাল হোসেন (৩২) ও হযরত আলীর ছেলে আবুল কাশেম (৩২)।

পুলিশ জানায়, হরিনিমাইপাড়া এলাকার আমিনুল ইসলাম ও তার স্ত্রী শাহেদা বেগম দীর্ঘদিন ধরে গাঁজা বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে বোদা থানার উপ-পরিদর্শক (এসআই) দীন মোহাম্মদের নেতৃত্বে একদল পুলিশ সোমবার রাত ৯টার দিকে তার বাসা ঘেরাও করে গাঁজা বিক্রিকালে তাদের আটক করে।

একই সময় হরিনিমাইপাড়া এলাকায় মনির, দুলাল ও আবুল কাশেম গাঁজা সেবন করছিল। এসময় পুলিশ তাদের গাঁজা সেবনরত অবস্থায় হাতেনাতে আটক করে। পরে দেহ তল্লাশি করে তাদের কাছ থেকে ৫০ গ্রাম গাঁজা, কলকি ও গাঁজা কাটার সরঞ্জাম উদ্ধার করে।

বোদা থানার ওসি মজনুর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে।

(ওএস/এইচআর/আগস্ট ১২, ২০১৪)