আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : বরিশালের আগৈলঝাড়ায় কিশোরী ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের, ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রব হাওলাদার ও আগৈলঝাড়া থানা অফিসার ইন চার্জ মো. আফজাল হাসেন সাংবাদিকদের জানান, উপজেলার বাকাল ইউনিয়নের যবসেন গ্রামের (১৬) বছরের ওই কিশোরীকে পাশ্ববর্তি পশ্চিম ফুল্লশ্রী গ্রামের সোলায়মান ফকিরের ছেলে তুহিন ফকির গত ১মে পয়সারহাট এলাকায় একটি নির্জন ঘরে তুলে নিয়ে জোর করে ধর্ষণ করে।

ঈদের দিন সোমবার বিকেল সাড়ে পাঁচটার দিকে তুহিন তার লোকজন নিয়ে কিশোরীর বাড়ির এলাকায় গিয়ে তাকে জোর করে অপহরণের চেষ্টা চালায়। এসময় কিশোরীর ডাক চিৎকারে স্থানীয় লোকজন এসে তুহিনকে আটক করে থানায় খবর দেয়। পুলিশ ঘটনস্থলে গিয়ে তুহিনকে আটক করে থানায় নিয়ে যায়। এঘটনায় ধর্ষিতা কিশোরী বাদী হয়ে সোমবার রাতে থানায় ধর্ষণ ও অপহণের চেষ্টায় মামলা দায়ের করে, নং-১৬(২৫.৫.২০)।

ধর্ষণ মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (তদন্ত) মো. মাজহারুল ইসলাম মামলার মঙ্গলবার সকালে তুহিনকে আদালতে ও ধর্ষিতা কিশোরীর ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন।

(টিবি/এসপি/মে ২৬, ২০২০)