চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসর বসিয়ে জুয়া খেলা অবস্থায় উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসারসহ ৬ জনকে আটক করেছে পুলিশ।

রবিবার রাত ১১টার দিকে হাসপাতালের মূল ভবনের পেছনে জুনিয়ার মেকানিক মাসুদ হোসেনের নিয়ন্ত্রণে থাকা একটি পরিত্যক্ত ঘর থেকে তাদের আটক করা হয়। এ সময় নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার আসাদ মন্ডল, উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার সরোয়ার আলম সোহাগ, উপজেলার দোলং গ্রামের উজ্জ্বল হোসেন, শাহ জালাল, রামনগর গ্রামের রবিউল ইসলাম ও নটাবাড়িয়া গ্রামের স্বপন হোসেন। পরে অবশ্য সারওয়ার হোসেন সোহাগের ঘটনার সাথে সম্পৃক্ততা না পেয়ে তাকে ছেড়ে দেয় পুলিশ।

জানা গেছে, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মূল ভবনের পেছনের একটি কক্ষে রোববার গভীর রাতে উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার আসাদ মন্ডল ও সোহাগ বহিরাগত ৪ যুবককে নিয়ে জুয়া খেলছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে তাদের হাতেনাতে আটক করে পুলিশ। তবে রাতেই উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ শুয়াইবুর রহমান থানা থেকে ২ চিকিৎসককে শর্তসাপেক্ষে ছাড়িয়ে নিয়ে যায়। সোমবার সকালে তাদেরকে ফের থানায় সোপর্দ করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শুয়াইবুর রহমান বলেন, ডিউটি থাকার কারণে তাদেরকে রাতে থানা থেকে এনে ডিউটি করানো হয়। সকালে আবার থানায় সোপর্দ করা হয়। তিনি বলেন, হাসপাতালের ভেতর এমন ঘটনা মেনে নেয়া যায় না। বিষয়টি আমি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি। তাদের বিরুদ্ধে চাকরিবিধি অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

চাটমোহর থানার ওসি সেখ নাসীর উদ্দিন বলেন, আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা করে সোমবার তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

(এস/এসপি/মে ২৬, ২০২০)