স্টাফ রিপোর্টার, দিনাজপুর : দিনাজপুর সদর আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিমের ব্যাক্তিগত গাড়ীচালকসহ দিনাজপুরে গত ২৪ ঘন্টার নতুন করে আরোও ২৫ জন কোভিড -১৯ করোনায় আক্রান্ত হয়েছে। 

আজ শনিবার সকালে দিনাজপুর জেলা সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস এই ২৫ জন করোনায় আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন ।

এদিকে ব্যক্তিগত গাড়ি চালক ইব্রাহিম করোনা পজেটিভ বলে নিশ্চিত করেছেন,দিনাজপুর সদর আসনের এমপি এবং জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম।

মুঠোফোনে তিনি এই প্রতিবেদককে জানান, ঢাকায় যাওয়ার আগে আমিসহ আমার বাড়ির লোকজন এবং সহকর্মীদের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করিয়ে নিয়েছি। শুধু আমার বাড়ির গাড়ি চালকের করোনা আক্রান্ত পজেটিভ এসেছে।অন্যান্যরা ইনশাল্লাহ ভালো আছি।

মানুষের বিপদে ঝড়-বৃষ্টি, বন্যা, জলচ্ছাসসহ সব ধরনের দূর্যোগ উপেক্ষা করে যে মানুষটি অবিরাম ছুঁটে চলেছেন, সেই মানবতার ফেরিওয়ালা জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি ভালো থাকুক, এটাই কামনা করছে দিনাজপুরের মানুষ।

দিনাজপুরে নতুন করে করোনায় আক্রান্ত ২৫ জনের মধ্যে সদর উপজেলায় ১১জন, চিরিরবন্দর উপজেলায় ৪ জন,বিরামপুর উপজেলায় ৩ জন, পার্বতীপুরে ২ জন , বিরল উপজেলায় ২ জন, কাহারোল উপজেলায় একজন, ফুলবাড়ী উপজেলায় একজন, এবং নবাবগঞ্জ উপজেলায় একজন রয়েছে ।

এই নিয়ে জেলায় করোনা আক্রান্ত সংখ্যা দাঁড়ালো ২১৩ জন । এদের মধ্যে সুস্থ হয়েছেন ৩৮ জন । এছাড়াও করোনা আক্রান্ত সনাক্ত হওয়ার আগেই মৃত্যু হয়েছে।

সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস আরও জানান , দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে গত ২৪ ঘন্টায় ১৫০ টি নমুনা প্রেরন করা হয়,তার মধ্যে ২৫ টি করোনা পজেটিভ এসেছে ।

(এস/এসপি/মে ৩০, ২০২০)