গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুরে খেলেতে খেলতে পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বেলতলী গ্রামে বৃহস্পতিবার সন্ধ্যায় ।

শুক্রবার (২৯ মে) উভয়ের জানাযা অনুষ্ঠিত হয়। ঈদ উপলক্ষে নানা বাড়িতে বেড়াতে আসা রাকিব মিয়া (৭) ও তার মামাতো ভাই রাব্বি মিয়া (৫) একত্রে খেলতে থাকে। এসময় পরিবারের সবার অজান্তে পুকুরে পড়ে তাদের মৃত্যু হয়।

পরিবার ও পুলিশ সূত্র জানায়, নেত্রকোনার পুর্বধলা উপজেলার জালশুকা গ্রামের মোস্তফা মিয়ার পুত্র মোঃ রাকিব মিয়া (৭) বুধবার (২৭ মে) গৌরীপুর উপজেলার সিধলা ইউনিয়নের বেলতলী গ্রামে নানা মোঃ চানু মিয়ার বাড়িতে বেড়াতে আসে। বৃহস্পতিবার বিকালে তার মামা মোঃ রবিকুল ইসলামের পুত্র রাব্বি মিয়াকে সঙ্গে নিয়ে বাড়ির সামনে খেলা করছিলো। সন্ধ্যায়ও বাড়ি না ফেরার তাদেরকে খোঁজতে বের হয় পরিবারের লোকজন।

রবিকুল ইসলামের স্ত্রী শরীফা খাতুন বাড়ির পিছনের পুকুরে তার সন্তান রাব্বী মিয়া ও ভাগ্নে রাকিব মিয়ার লাশ পানিতে ভাসছে দেখতে পায়। এ ঘটনায় উভয় পরিবার ও আশপাশের এলাকায় শোকের ছায়া নেমে আসে। এলাকাবাসীর ধারণা, একজন পানি পড়ে যাওয়ায় অন্যজন উঠাতে গিয়েই হয়তো উভয়ের মৃত্যু হয়েছে।

শুক্রবার উভয়ের জানাযা বেলতলীতে অনুষ্ঠিত হয়। রাব্বি’র দাফন বেলতলীতে ও রাকিব মিয়ার দাফন জালশুকায় পারিবারিক কবরস্থানে সম্পন্ন হয়।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। উভয় পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ বিনাময়না তদন্তে দেয়া হয়েছে।

(এস/এসপি/মে ৩০, ২০২০)