আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : আগৈলঝাড়ায় পৃথক জুয়ার আসর থেকে পাঁচ জুয়ারীকে গ্রেফতার করেছে পুলিশ। প্রত্যেককে ১১শ টাকা করে অর্থদন্ড অনাদায়ে ১৫দিনের কারাবাসের রায় প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।  

থানা ও আদালত সূত্রে জানা গেছে, উপজেলার ভদ্রপাড়া গ্রামে শনিবার রাতে পুলিশের এসআই জামাল হোসেন ও মোক্তার হোসেন সঙ্গিয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে ওই গ্রামের চাঁন মিয়া বেপারীর ছেলে বাচ্চু বেপারী, মানিক বেপারীর ছেলে রাসেল বেপারী, মৃত নিরঞ্জন সমদ্দারের ছেলে বিপ্লব সমদ্দার এবং ফুল্লশ্রী গ্রাম থেকে শাহেব আলী ফকিরের ছেলে সবুজ ফকির, সলেমান ফকিরের ছেলে মানিক ফকিরকে জুয়া খেলার সময় হাতেনাতে গ্রেফতার করে।

এসময় গ্রেফতারকৃত জুয়ারীদের অপর সহযোগীরা পুলিশের হাত থেকে পালিয়ে যেতে সক্ষম হয়।

গ্রেফতারকৃতদের রবিবার সকালে ভ্রাম্যামন আদালতে হাজির করা হলে আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার রওশন ইসলাম চৌধুরী প্রত্যেক জঙয়ারীকে জুয়া খেলার অপরাধে ১শ টাকা করে পাঁচ জনকে ৫শ টাকা ও করোনা মোকাবেলায় সামাজিক দূরত্ব বজায় না রাখার অপরাধে ১হাজার টাকা করে পাঁচ জনকে পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১৫দিনের কারাদন্ডর রায় প্রদান করেন। দন্ড প্রাপ্তরা ৫হাজার ৫শ টাকা অর্থ দন্ড প্রদানের মাধ্যমে মুক্তি লাভ করে।

(টিবি/এসপি/মে ৩১, ২০২০)