নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক সাংসদ ও টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের জাতীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটুর বাবা আলহাজ্ব মকবুল হোসেন এর মৃত্যুতে টাঙ্গাইলের নাগরপুর উপজেলা অটোরিক্সা অটোটেম্পু ও সিএনজি শ্রমিক সমিতির আয়োজনে দোয়া মাহফিল ও শোকসভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৩১ মে) সকালে উপজেলা অটোরিক্সা অটোটেম্পু ও সিএনজি শ্রমিক সমিতি কার্যালয়ে সামাজিক দূরত্ব মেনে অনুষ্ঠিত শোকসভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো.উজ্জ্বল হোসেন মোল্লা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মো.ফারুক হোসেন, উপজেলা অটোরিক্সা অটোটেম্পু ও সিএনজি শ্রমিক সমিতির সভাপতি মো.সাইদুর রহমান সোহাগ, কার্যকরী সভাপতি মো.রিয়াজ উদ্দিন, সহসভাপতি মো. জালাল মিয়া, সাধারন সম্পাদক মো.ঠান্ডু মিয়াসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ। পরে মরহুম মকবুল হোসেনের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা রফিকুল ইসলাম।

উল্লেখ্য, করোনায় আক্রান্ত গত ২৪ মে রাতে ঢাকার সিএমএইচে সিকিৎসাধীন অবস্থায় বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক সাংসদ আলহাজ্ব মকবুল হোসেন মৃত্যু বরণ করেন।

(আরএস/এসপি/মে ৩১, ২০২০)