লালপুর (নাটোর) প্রতিনিধি : নাটোরের লালপুরে হাওয়া বেগম (৫৮) নামে এক বিধবা নারীকে পিটিয়ে হত্যার অভিযোগ করেছে তার পরিবারের সদস্যরা। এ ঘটনায় লালপুর থানায় একটি হত্যা মামলা হয়েছে। অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

গত রবিবার (৩১ মে) বিকেল পাঁচটার দিকে উপজেলার নুরুল্লাপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত হাওয়া বেগম একই এলাকার মৃত মক্কেল আলী শাহ্’র স্ত্রী।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, রোববার বিকেল চারটার দিকে প্রতিবেশী আলতাব শাহ্’র সাথে জমিজমা বিষয়ে ঝগড়া বাধে। এরই এক পর্যায়ে আলতাফ এবং তার ছেলে চঞ্চল বাঁশের লাঠি দিয়ে হাওয়া বেগমকে আঘাত করে। এতে হাওয়া বেগম মাটিতে লুটিয়ে পড়ে। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা জানান, ঘটনার পর পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায়। সেখানে গিয়ে লোকজনের সাথে কথা বলে ঝগড়ার সত্যতা পাওয়া যায়। হাওয়া বেগমের ছেলে বাদী হয়ে হত্যার অভিযোগে মামলা করেছেন। কিন্তু তার মাথায় আঘাতের কোনো সত্যতা পাওয়া যায় নি।

তিনি আরো জানান, অধিকতর তদন্তের জন্য হাওয়া বেগমের মরদেহ নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

(এম/এসপি/জুন ০১, ২০২০)