নওগাঁ প্রতিনিধি : নওগাঁর পত্নীতলায় পৃথক পৃথক স্থান থেকে ২টি মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার উপজেলার ছালিগ্রাম আদিবাসীপাড়া এলাকায় হামিদের পুকুর থেকে আদিবাসী সুনিরাম এবং আমাইড় কান্তাকিসমত এলাকা থেকে মাধুরি রানী নামে ২জনের মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, সোমবার সকালে উপজেলার পাটিচরা ইউপির ছালিগ্রাম আদিবাসীপাড়ায় হামিদের পুকুর থেকে কাশিপুর এলাকার আদিবাসী মৃত মংলার ছেলে সুনিরামের (৫৫) মরদেহ পুকুরে পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানায় খবর দিলে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। উক্ত মংলা রবিবার রাতে নেশাগ্রস্থ অবস্থায় বাড়ি থেকে বের হয়েছিল বলে জানা গেছে। এঘটনায় গ্রাম পুলিশ সামছুল আলম বাদী হয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে।

অপরদিকে উপজেলার আমাইড় ইউপির কান্তাকিসমত এলাকার মৃত ননী গোপালের স্ত্রী মাধুরি রানী (৬৫) পারিবারিক কলহের কারনে রবিবার বাবার বাড়ি মঙ্গলবাড়ি এলাকায় যায়। সেখানে গ্যাসের ট্যবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়লে বাবার বাড়ির লোকজন তাকে প্রথমে জয়পুরহাট হাসপাতালে পরবর্তিতে বগুড়া হাসপাতালে নেয়ার পথে পথিমধ্যে কালাই এলাকায় তার মৃত্যু হয়।

এ অবস্থায় তার মরদেহ স্বামীর বাড়ি কান্তাকিসমত গ্রামে আনলে তার ছেলে বিপুল কুমার মন্ডল বাদী হয়ে পত্নীতলা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন।

এ ব্যাপারে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ পরিমল কুমার চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সোমবার নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

(বিএম/এসপি/জুন ০১, ২০২০)