টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের গোড়াই-সখীপুর আঞ্চলিক সড়কে হাটুভাঙ্গা ব্রিজ নামক স্থানে রোববার (৩১ মে) বিকালে দুর্ঘটনায় আকিবুল হাসান (২৮) নামে এক ডিপ্লোমা ইঞ্জিনিয়ার নিহত হয়েছেন। নিহত আকিবুল হাসান সখীপুর উপজেলার বহেরাতৈল ইউনিয়নের কামার আরঙ্গ গ্রামের শাহাজান আলী মিয়ার ছেলে। 

সখীপুর পৌরসভার কাউন্সিলর একলাজ হায়াৎ সৌরভ জানান, নিহত আকিবুল হাসান একটি বেসরকারি প্রতিষ্ঠানে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত ছিলেন। ঈদের ছুটি শেষে রোববার বিকালে আকিবুল হাসান সখীপুর থেকে মোটর সাইকেলযোগে মির্জাপুরে যাচ্ছিলেন। মোটর সাইকেলটি হাটুভাঙ্গা ব্রিজের কাছে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখী সংঘর্ষে হয়।

এতে আকিবুল ছিটকে সড়কে পড়ে ও মোটর সাইকেলটি দুমরে মুচরে যায়। এ সময় পেছন দিক থেকে আসা একটি মালবাহী ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘাতক ট্রাক আটক করলেও চালক পালিয়ে গেছে।

মির্জাপুরের দেওহাটা পুলিশ ফাঁড়ির ইনচার্জ রফিকুল ইসলাম রফিক বলেন, ঘাতক ট্রাক আটক হলেও চালক পালিয়ে গেছে। নিহতের লাশ আইনী প্রক্রিয়া শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

(আরকেপি/এসপি/জুন ০১, ২০২০)