বিনোদন ডেস্ক : একটি ওয়েব সিরিরিজে খোলামেলা দৃশ্যের মাধ্যমে ভারতীয় আর্মিকে অপমান করার অভিযোগ উঠেছে একতা কাপুর ও তার মা শোভা কাপুররের বিরুদ্ধে। এমন কী তাদের দেশদ্রোহী বলেও তোপ দেগেছেন বিগ বস খ্যাত হিন্দুস্তানি ভাউ।

বালাজির ওয়েব সিরিজে ভারতীয় সেনাকে অপমান করার অভিযোগে মা-মেয়ের বিরুদ্ধে মুম্বাইয়ের খার থানায় এফআইআর দায়ের করেছেন হিন্দুস্তানি।

পুলিশের কাছে অভিযোগ করার পর থানার সামনে দাঁড়িয়েই একটি ভিডিও করেছেন হিন্দুস্তানি। এই ভিডিওতে তিনি একটি দৃশ্য বর্ণনা করেছেন। সেই দৃশ্যে একজন সেনা অফিসারের স্ত্রী, স্বামীর অনুপস্থিতিতে তার বন্ধুকে ঘরে ডেকে সেই ব্যক্তিকে স্বামীর ইউনিফর্ম পরিয়েছেন। মুহূর্তের মধ্যে সেই ইউনিফর্ম ছিঁড়ে ফেলে, তার সঙ্গে যৌনতায় লিপ্ত হয়েছেন।

বর্ণনা শুনেই নেটিজেনরা বুঝেছেন দৃশ্যটি ‘XXX 2’ কামঘন সিরিজের। হিন্দুস্তানি ভাউয়ের অভিযোগ, এই ধরনের দৃশ্যে ভারতীয় সেনাকে আপমান করা হয়েছে।

ক্যারিয়ারের অনেকটা পথ পেরিয়ে এসে এমন ধরণের ওয়েব সিরিজের সঙ্গে নিজেদের সম্পৃক্ত রাখছেন একতা কাপুর ও তার মা, এ সত্য মেনে নিতে পারছেন না অনেকেই। আর এই কারণের পুলিশের কাছে এমন অভিযোগ। তবে এ বিষয়ে এখনো মুখ খোলেননি একতা।

(ওএস/এসপি/জুন ০৩, ২০২০)