রঘুনাথ খাঁ, সাতক্ষীরা : এক ঘের মালিককে পিটিয়ে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে। বৃহষ্পতিবার দিবাগত রাত দু’ টোর দিকে সাতক্ষীরার আশাশুনি উপজেলার গদাইপুর গ্রামে এ ঘটনা ঘটে। তাকে আশঙ্কাজনক অবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন আশাশুনি উপজেলার গদাপিুর গ্রামের সামছুর রহমান মোড়লের ছেলে শাহাজাহান মোড়ল জানান, বৃহষ্পতিবার রাত ১০টার দিকে তিনি বাড়ি থেকে ভাত খেয়ে গদাইপুর বিলের একটি মাছের সেটের পাশে নিজের ১২ বিঘা চিংড়ি ঘের পাহারা দিতে যান। বৃহষ্পতিবার দিবাগত রাত দু’ টোর দিকে একই গ্রামের হাবিল, ওয়াজ কুরুনী, ডাকাত খোকন, সালাম, ছোট নুনুসহ ১০ /১২ জন তার ঘেরের বাসার দরজা ভেঙে ফেলে।

এ সময় তার কাছে মাছ বিক্রির টাকা চাওয়া হয়। টাকা নেই বলায় তাকে লোহার রড ও লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে জখম কওে পার্শ্ববর্তী ড্রেনে ফেলে দেওয়া হয়। সেখানে তাকে ডুবিয়ে মারা চেষ্টা করা হয়। একপর্যায়ে টর্চ লাইট ও গামছা কেড়ে নিয়ে তাকে আবারো ডাঙায় তুলে দ্বিতীয় দফায় পিটিয়ে জখম করা হয়। কোন প্রকারে তিনি পার্শ্ববর্তী মোজাফফর রহমান মন্টুর ঘেরের বাসায় পাশে এসে চিৎকার দিলে তারা তাকে উদ্ধার করে বাড়িতে দিয়ে যায়। শুক্রবার তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আশাশুনি থানার পুলিশ পরিদর্শক মাহাফুজুর রহমান জানান, শাহাজাহান আলীকে চিকিৎসা নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। তবে শুক্রবার রাত ৯টা পর্যন্ত এ নিয়ে থানায় কোন লিখিত অভিযোগ দায়ের করা হয়নি।

(আরকে/এসপি/জুন ০৩, ২০২০)