সঞ্জীব কুমার দাস, কাপাসিয়া (গাজীপুর) : গাজীপুরের কাপাসিয়া উপজেলা সদরের কলেজ রোডের  হাফিজুর রহমান টিটুর (৪৩) বাসার শয়নকক্ষ থেকে গতকাল বুধবার বিকেলে থানা পুলিশ পারভীন নামে এক নারীর  লাশ উদ্ধার করেছে। উপজেলা নির্বাহী অফিসারের প্রাক্তন অফিস সুপার মৃত কফিল উদ্দিনের পুত্র টিটুকে থানা পুলিশ গ্রেফতার করেছেন । ওই নারী এ বাড়ীতে দীর্ঘ দিন ধরে গৃহপরিচালিকার কাজ করত বলে জানান এলাকাবাসী।

এলাকাবাসী জানায়, উপজেলার রায়েদ ইউনিয়নের মাহতাবপুর গ্রামের সুবেদ আলীর স্বামী পরিত্যক্তা কন্যা পারভীন টিটুর বাড়িতে গৃহপরিচালিকার কাজ করত। মঙ্গলবার রাতে কোন পারভীন টিটুর বাসায় আসে। রাত্র দশটার দিকে মধ্যপ অবস্থায় দোতালা থেকে এলাকাবাসীকে অশ্রাব্য ভাষায় গালাগালিজ এবং হৈচৈ করতে শুনা গেছে। বুধবার কাপাসিয়া বাজারের সজিব নামে এক ফার্ম্মেসী ওয়ালাকে ডেকে টিটু তার বাসায় আনে। সে এসে ওই নারীর রক্তাক্ত মৃত দেহ ফ্লোরে পড়ে থাকতে দেখে থানা পুলিশে খবর দেয়।পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

এসআই রমজান জানান, আটককৃত হাফিজুর রহমান টিটু এবং ওই মৃত নারী একসাথে রাতে মদ পান করেছে বলে সে জানায়। নারীর মাথায় ধারালো অস্ত্রের মারাত্মক আঘাত রয়েছে। লাশের ময়না তদন্তে জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রফিকুল ইসলাম জানান, লোহার রড জাতীয় কিছু দিয়ে পারভীনের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে এবং প্রচুর রক্তক্ষরণ হয়েছিল। এ বিষয়ে একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

(এসকেডি/এসপি/জুন ০৪, ২০২০)