গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুরে স্ত্রী ও সন্তানের নির্যাতন সইতে না পেরে এক বৃদ্ধ আত্মাহত্যা করার অভিযোগ পাওয়া গেছে। বৃদ্ধর নাম ইদ্রিস আলী (৬০)। বুধবার (৩জুন) ওই বৃদ্ধর লাশ উদ্ধার করেছে গৌরীপুর থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার রামগোপালপুর ইউনিয়নের গাও রামগোপালপুর গ্রামে মঙ্গলবার দিবাগত রাতে।

পুলিশ ও নিহতের পুত্র মোঃ আজিজুল হক জানায়, তাঁর বাবা ইদ্রিস আলীকে তার মা সাফিয়া খাতুন (৫০), তার ভাই আলামিন (২৪) ও বোন বৃষ্টি আক্তার (১৮) শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতো। ওদের নির্যাতনের কারণে তার বাবা নিজে রান্না করে খেত ও পৃথকভাবে জীবনযাপন করতো।

গত ৩১মে তারিখেও বয়োবৃদ্ধ ইদ্রিস আলীর ওপর তারা নির্যাতন চালায়। গলায় ফাঁস বা বিষ খেয়ে আত্মহত্যার কথাও বলে। এসব নির্যাতন-নিপীড়নের কারণে মঙ্গলবার গভীররাতে নিজঘরে আত্মহত্যা করে। এঘটনায় মোঃ আজিজুল হক বাদী হয়ে তার মা, ভাই ও বোনকে আসামী করে মামলা দায়ের করে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন জানান, হত্যাকা-ে জড়িত থাকার অভিযোগে স্ত্রী, একপুত্র ও কন্যাসহ ৩জনকে গ্রেফতার করা হয়েছে। লাশ ময়মনা তদন্তের জন্য মচিমহা মর্গে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত চলছে।

(এসকেকে/এসপি/জুন ০৫, ২০২০)