তপু ঘোষাল (সাভার উপজেলা) : রাজধানীর সন্নিকটে সাভারের আশুলিয়ায় স্বামীকে গলা কেটে হত্যার অভিযোগে তাসমিরা আক্তার নামে এক গৃহবধূকে আটক করেছে পুলিশ। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ। প্রাথমিকভাবে পুলিশের ধারনা পারিবারিক কলহের জেরে এই হত্যাকান্ড।

শনিবার (০৬ জুন) ভোরে আশুলিয়ার ঘোষবাগ এলাকায় ওই দম্পতির ভাড়া বাসা থেকে মরদেহটি উদ্ধার করে আশুলিয়া থানা ‍পুলিশ। স্বামী-স্ত্রী দুইজনই পোশাক শ্রমিক।

এ বিষয়ে আশুলিয়া থানার এস আই টুম্পা সাহা জানায়, ভোরে স্থানীয়দের খবরের ভিত্তিতে ওই দম্পতির ভাড়া বাসা থেকে গলা কাটা অবস্থায় স্বামী মমিনুল ইসলামের মরদেহ উদ্ধার করা হয়। এসময় আটক করা হয় তার স্ত্রী তাসমিরা আক্তারকে। স্ত্রী তাসমিরা আক্তারের শরীরেও আঘাতের চিহৃ রয়েছে। প্রাথমিকভাবে তাদের ধারনা পারিবারিক কলহের জেরে এই হত্যাকান্ডের ঘটনা ঘটিয়েছে স্ত্রী তাসমিরা আক্তার।

এই ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে জানিয়ে পুলিশ আরও জানায়, নিহত মমিনুল ইসলাম একজন পেশায় পোশাক শ্রমিক। আর তার স্ত্রীও পোশাক শ্রমিক। এর মধ্যে স্ত্রী তাসমিরা আক্তারের গ্রামের বাড়ি পিরোজপুর জেলায় এবং স্বামী মমিনুল ইসলামের গ্রামের বাড়ি ঠাকুরগাও জেলায় বলে প্রাথমিকভাবে জানা গেছে।

(টিজি/এসপি/জুন ০৬, ২০২০)