কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের কালিয়াকৈর উপজেলার খাড়া জোড়া এলাকায় রোববার দুপুরে মাইক্রোবাস থেকে ইনক্রেডিবল কারখানার ৮০ লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে এক দল ছিনতাইকারী।

এ সময় মা্ইক্রোবাসের চালক ইব্রাহিম ও মাজেন্টাইনকে গুলি করে ও নিরাপওাকর্মী গোপাল এবং মহিদুলকে হাতরী দিয়ে পিটিয়ে টাকার বস্তা ছিনিয়ে নিয়ে যায়।

ঈুলিশ ও কারখানা সুত্রে জানা যায়, ওই কারখানার একটি মাইক্রোবাস নং-ঢাকা-মেট্রো-চ ৫৩-৯১১ যোগে কালিয়াকৈর ব্যাংক এশিয়া থেকে ৮০লাখ ২২ হাজার টাকা নিয়ে কারখানার উদ্দেশ্যে রওনা দেয়।

মাইক্রোবাসটি খাড়াজোড়া এলাকায় পৌছালে একটি পিকআপ দিয়ে গাড়ীর গতিরোধ করা হয়। পরে একটি নোহা ও তিনটি মটরসাইকেল যোগে পিস্তল ও চাইনিজ কুড়াল ও হাতুরী নিয়ে ছিনতাইকারীরা গাড়ীতে দুটি গুলি করে।

এসময় চালক ইব্রাহিম ও মার্চেন্টডাইজার শুভ মজুমদার গুলি বিদ্ধ হয়্, ছিনতাইকারীরা চাইনিজ কুড়াল দিয়ে গাড়ীর পিছনের গ্লাস ভেঙ্গে টাকার বস্তা ছিনিয়ে নেওয়ার সময় নিরাপওাকর্মীরা বাধা দিলে নিরাপওাকর্মী গোলাপ ও শহিদুলকে হাতুরী দিয়ে পিটিয়ে টাকা নিয়ে দ্রুত চলে যায়।

কালিয়াকৈর ব্যাংক এশিয়ার ম্যানেজার ফরিদ আহাম্মদ বলেন, ইনক্রেডিবল কারখানার ৮০ লাখ ২২হাজার নিয়ে কারখানায় যাওয়া পথে ছিনতাইকারীর কবলে পরে।

কালিয়াকৈর থানার ওসি আলমগীর হোসেন মজুমদার জানান, কারখানার মাইক্রোবাস থেকে টাকা ছিনতাইয়ের ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। তবে ছিনতাইকারীকে গ্রেফতার ও উদ্ধারের জন্য একাধিক স্থানে অভিযান চালানো হচ্ছে।

(আইএস/এসপি/জুন ০৮, ২০২০)