জামালপুর প্রতিনিধি : মাটিভর্তি ট্রাক্টরের সাথে দুই দিক হতে আসা মোটর সাইকেলের সংঘর্ষে নিহত হয়েছেন মিনহাজ উদ্দিন নামে ৪০ বছর বয়সী এক অফিস সহকারী। সংঘর্ষে গুরুতর আহত হয়েছেন খলিলুর রহমান (৩২) নামে আরেক মোটর সাইকেল আরোহী। ঘটনাস্থল থেকে ট্রাক্টরটি জব্দ করা হলেও পালিয়ে গেছে এর চালক।

সোমবার (৮ জুন) সকাল ১০ টার দিকে জামালপুরের মাদারগঞ্জের গুনারীতলা মোসলেমাবাদ আলিম মাদরাসা মোড়ে এ সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই মারা যান উপজেলা প্রাণী সম্পদ দপ্তরের ওই অফিস সহকারী। নিহতের পিতার নাম দুলাল উদ্দিন। বাড়ি মাদারগঞ্জের গুনারিতলা গ্রামে। আহত আরেক মোটর সাইকেল আরোহী খলিলুর রহমান মাদারগঞ্জের শিংদহ গ্রামের দুদু মিয়ার ছেলে।

মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. শামীম ইফতেখার জানান, সকাল ১০টার দিকে উপজেলা প্রাণী সম্পদ দপ্তরের অফিস সহকারী মিনহাজ উদ্দিন মোটর সাইকেলযোগে কর্মস্থলে যাচ্ছিলেন। তিনি মাদারগঞ্জের গুনারীতলা মোসলেমাবাদ আলিম মাদরাসা মোড়ে পৌঁছলে দুই দিক থেকে আসা দুটি মোটর সাইকেল এবং অপর আরেক দিক থেকে আসা মাটিকাটা ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনা স্থলেই নিহত হন মিনহাজ উদ্দিন।

এ সময় অপর মোটর সাইকেলে থাকা মাদারগঞ্জের শিংদহ গ্রামের দুদু মিয়ার পুত্র খলিলুর রহমানও (৩২) গুরুতর আহত হয়। আহত খলিলুরের অবস্থার অবনতি হলে দুপুরে তাকে জামালপুর জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

মাদারগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান, নিহতের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ঘটনাস্থল থেকে ট্রাক্টরটি জব্দ করা হয়েছে। ট্রাক্টরটির চালক পালিয়ে গেছে। এ বিষয়ে মামলা দায়ের করা হবে।

(আরআর/এসপি/জুন ০৮, ২০২০)