মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ : বাংলাদেশ সোনালী ব্যাংক নবীগঞ্জ উপজেলা শাখার এক কর্মকর্তার করোনাভাইরাস পজিটিভ রিপোর্ট এসেছে। বৃহস্পতিবার ( ১১ জুন) সকালে তাঁর নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। এর আগেও সোনালী ব্যাংকের আরেক কর্মকর্তার পজিটিভ রিপোর্ট আসে।

এ নিয়ে নবীগঞ্জ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ২৭ জন।

স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, এ পর্যন্ত স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মোট ৬১৪ জনের নমুনা সংগ্রহ করে ঢাকা ও সিলেট ল্যাবে পাঠানো হয়েছে। নেগেটিভ রিপোর্ট এসেছে ৪৬৬ জনের ও পজিটিভ রিপোর্ট এসেছে ২৫ জনের।

এ ছাড়া পৃথক ২ ব্যক্তি তারা নবীগঞ্জের বাসিন্দা হলেও একজনে সিলেট ল্যাবে ও অপর জনে মৌলভীবাজারে গিয়ে নিজ উদ্যোগে পরীক্ষা করালে তাদের পজিটিভ রিপোর্ট আসে। সব মিলিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা- ২৭। এর মধ্যে সুস্থ্য হয়েছেন ১৮ জন।

এদিকে নতুন আক্রান্ত ব্যক্তি সম্পর্কে জানা যায়, তিনি দীর্ঘদিন ধরে নবীগঞ্জ শহরের মধ্য বাজারে অবস্থিত সোনালী ব্যাংক শাখায় কর্মরত। ওই কর্মকর্তার বয়স ৩০ বছর। বাসা নবীগঞ্জ পৌর শহরের বাংলা টাউন এলাকায়।

তথ্যটি নিশ্চিত করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুস সামাদ জানান, আক্রান্ত ব্যাংক কর্মকর্তাকে আইসোলেশনের মাধ্যমে চিকিৎসাসেবা নিশ্চিত করা হবে।

(এমআর/এসপি/জুন ১১ , ২০২০)