জামালপুর প্রতিনিধি : গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে হাফিজুর রহমান (৩০) নামে এক অটোরিকশা চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (১৯ জুন) রাতে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের রামানন্দপুর এলাকায় এ ঘটনা ঘটে। শনিবার (২০ জুন) সকালে নিহতের লাশ উদ্ধার করেছে সরিষাবাড়ী থানার পুলিশ।

নিহত হাফিজুর রহমান পার্শ্ববর্তী টাঙ্গাইলের ধনবাড়ি উপজেলার বীরতারা ইউনিয়নের বাঁশলগি গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।

তাকে হত্যার পর দুর্বৃত্তরা অটোরিকশাটি নিয়ে যায় বলে পুলিশ জানিয়েছে।

নিহতের স্ত্রী সুরাইয়া বেগম জানান, দুই ছেলের জনক হাফিজুর রহমান শুক্রবার বিকেলে অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হন। রাতে তিনি না ফিরলে পরিবারের সদস্যরা তাকে খুঁজতে থাকেন। পরদিন সকালে সরিষাবাড়ী উপজেলার রামানন্দপুর মাইটাবাড়ি মোড়ের কাছে তার মৃতদেহ পড়ে থাকার সংবাদ পাওয়া যায়।

সরিষাবাড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জোয়াহের আলম খান জানান, নিহতের গলায় গামছা পেঁচানো ও মাথা থেঁতলানো ছিলো। শুক্রবার দিবাগত রাতের কোনো এক সময় তাকে শ্বাসরোধে হত্যার পর মৃত্যু নিশ্চিত করতে মাথা ও শরীরে আঘাত করা হয়েছে।

তিনি আরও জানান, হত্যার পর নিহতের অটোরিকশাটি হত্যাকারীরা নিয়ে গেছে। অটোরিকশা ছিনতাইয়ের জন্যই এ হত্যাকাণ্ড সংঘটিত করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

শনিবার সকাল ১০টার দিকে পুলিশ নিহতের লাশ উদ্ধারের পর সুরতহাল করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণের প্রস্তুতি চলছিলো।

(আরআর/এসপি/জুন ২০, ২০২০)