নড়াইল প্রতিনিধি : নড়াইলের লোহাগড়া উপজেলা সদরের  সোনালী ব্যাংক লক্ষীপাশা শাখার পাঁচ কর্মকর্তা ও লোহাগড়া থানার একজন এসআইসহ  ছয়জন জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে বলে  সোমবার স্থানীয় স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে। এ দিকে পুলিশ আক্রান্ত হওয়ায় লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আইসোলেশনে রয়েছেন।

লোহাগড়া উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে জেনোম সেন্টারে ৩৩ জনের নমুনা টেষ্টের জন্য পাঠানো হয়। এর মধ্যে সোমবার ১৪ জনের রিপোর্ট আসে। তার মধ্যে ছয় জনের করোনা পজেটিভ পাওয়া গেছে। আক্রান্তরা হলেন, সোনালী ব্যাংক লক্ষীপাশা শাখার আনসারসহ পাঁচ জন, লোহাগড়া থানার এক জন।

ব্যাংকের ব্যবস্থাপক মিজানুর রহমান জানান,ব্যাংকের মোট আটজন কর্মকর্তা ও কর্মচারী করোনায় আক্রান্ত হওয়ার ফলে উপজেলা প্রশাসনের নির্দেশনায় প্রাথমিকভাবে ব্যাংক বন্ধ রাখা হয়েছে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান জানান, একজন পুলিশ কর্মকর্তার কওেরানা পজেটিভ হয়েছে, তার সংস্পর্শে থাকা দশজনের নমুনা পরীক্ষার জন্য দেওয়া হয়েছে। সর্তকতা হিসেবে আমি আইসোলেশনে রয়েছি।

(আরএম/এসপি/জুন ২২, ২০২০)