স্টাফ রিপোর্টার, দিনাজপুর : দিনাজপুরের বিরামপুরে ব্যাটারিটালিত ইজিবাইক ছিনতাইয়ে বাধা দেওয়ায় নাসির উদ্দিন (৭০) নামে এক মিল মালিককে পিটিয়ে হত্যা করেছে দুবৃর্ত্তরা। এসময় দু’টি ইজিবাইক নিয়ে পালিয়ে গেছে তারা।

ঘটনাটি ঘটেছে, বুধবার রাতে বিরামপুর উপজেলার কাটলা ইউনিয়নের হরিহরপুর গ্রামে। তবে,আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নাসিরের আজ বৃহস্পতিবার সকালে মৃত্যু হয়েছে।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান এ প্রতিবেদক শাহ আলম শাহী'কে জানান, হরিহরপুর গ্রামের নাসির উদ্দীনের রাইস মিলে পাঁচটি বড় ও দু’টি ছোট ইজিবাইক চার্জে দেয়া ছিল। বুধবার রাতে মিলে অবস্থান করছিলেন তিনি। দিনগত রাত আড়াইটার দিকে ৬/৭ জনের সংঘবদ্ধ দুবৃর্ত্তরা মিলে প্রবেশ করে । এসময় নাসির তাদের বাধা দিলে তাকে মারধর ও মাথায় আঘাত করে মিল থেকে ২৫০ গজ দূরে রাস্তার ধারে গাছের সঙ্গে বেঁধে রাখে।

পরে মিল থেকে দু’টি বড় ইজিবাইক নিয়ে পালিয়ে যায় তারা। টের পেয়ে স্থানীয়রা নাসিরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে প্রথমে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রমেক হাসপাতালে নিয়ে ভর্তি করে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঘটনায় নিহতের ছেলে নুর আলম বাদী হয়ে অজ্ঞাতনামা দুবৃর্ত্তদের বিরুদ্ধে একটি মামলা করেছে।

(এস/এসপি/জুন ২৫, ২০২০)