গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুরে খাদ্যবান্ধব কর্মসূচীর ১০ টাকা কেজি চাল কালোবাজারে বিক্রির দায়ে ইউনিয়ন পরিষদের এক মেম্বারকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁর নাম মোঃ স্বপন মিয়া (৪৫)। সে উপজেলার বোকাইনগর ইউনিয়ন পরিষদের মেম্বার। সোমবার (২৯জুন) পুলিশ তাকে বিজ্ঞ আদালতে সোর্পদ করলে শুনানী শেষে আদালত তাকে জেলহাজতে প্রেরণ করে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন জানান, গত ১৬এপ্রিল বোকাইনগর ইউনিয়নের কালিবাড়ীর মোঃ রিয়াজ মিয়া (২০) ও মহেশ রাজবর (৪৫) ২টি প্লাস্টিকের বস্তায় ভরে খাদ্যবান্ধব কর্মসূচীর ১০ টাকা কেজি চাল নিয়ে যাওয়ার সময় উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধর ও গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন জিজ্ঞাসাবাদ করেন।

জিজ্ঞাসাবাদে তারা জানায় যে, খাদ্যবান্ধব কর্মসূচীর ডিলার কালীপুর মধ্যম তরফের মোঃ হাবিবুর রহমানের পুত্র মোঃ মাহবুবুর রহমান শাহিন (৪৫) ও বোকাইনগর ইউনিয়ন পরিষদের মেম্বার বালুচড়া গ্রামের আবু সাঈদ সাহেদের পুত্র মোঃ স্বপন মিয়ার নিকট হইতে এনেছে। এ ঘটনায় তাদেকে গ্রেফতার ও মামলা দায়ের করা হয়। সেই মামলায় মেম্বার স্বপনকে রোববার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। এছাড়াও স্বপন মিয়া হত্যা, বিস্ফোরকসহ ১২টি মামলার এজাহারভূক্ত আসামী।

(এস/এসপি/জুলাই ০১, ২০২০)