আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি : মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া হিন্দু সম্প্রদায়ের লোকজনের অন্তোষ্টিক্রিয়া ও মুসলিম সম্প্রদায়ের দাফনের কাজে আগৈলঝাড়ায় নিয়োজিত কর্মীদের স্বাস্থ্য সুরক্ষার পোষাক ও উপকরণ প্রদান করেছেন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্র বা এসবিপিকে নামের স্বেচ্ছাসেবী একটি সংগঠন।

রবিবার সকালে উপজেলা সদরের আওয়ামী লীগ কার্যালয়ে বাগধা ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম বাবুল ভাট্টি ঢাকার স্বেচ্ছাসেবী সংগঠনের কর্নধর বাগধা গ্রামের বিএমএ রফিকের প্রদান করা স্বাস্থ্য সুরক্ষার পোষাক (পিপিই) ও অন্যান্য আনুসাঙ্গিক উপকরণ দলীয় কার্যালয়ে পৌছে দেন।

পরে দাফন ও অন্তোষ্টিক্রিয়ায় কাজ করা সংশ্লিষ্ঠ ২৮জন কর্মীদের হাতে স্বাস্থ্য সুরক্ষা পোষাক তুলে দেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন। এসময় উপস্থিত ছিলেন বরিশাল জেলা পরিষদ সংরক্ষিত সদস্য পিয়ারা ফারুক বক্তিয়ার, বাগধা ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম বাবুল ভাট্টি, আওয়ামী লীগ নেতা অমিও চৌধুরী, উজ্জল লাহেড়ী, যুবলীগ সভাপতি সাইদুল সরদার, ছাত্রলীগ সাধারণ সম্পাদক জাকির পাইকসহ দলীয় নেতৃবৃন্দ।

এসময় বাগধা ইউপি চেয়ারম্যান স্প্রে মেশিন প্রদান করে প্রয়োজনে আরও স্বাস্থ্য সুরক্ষার পোষাক প্রদানের আশ্বাষ প্রদান করেন।

(টিবি/এসপি/জুলাই ০৫, ২০২০)