টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলে নতুন করে ২২ জন করোনাক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করোনাক্রান্ত রোগীর সংখ্যা ৭৬৯ জনে দাঁরাল। নতুন আক্রান্তদের মধ্যে নমুনা দেওয়ার পর উপসর্গ নিয়ে দুই জনের মৃত্যু হয়েছে, পরে তাদের ফলাফলও পজেটিভ আসে।

নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৪ জন, মির্জাপুরে ১৫ জন, নাগরপুর, ঘাটাইল ও কালিহাতী উপজেলার একজন করে রয়েছেন। সোমবার(৬ জুলাই) দুপুরে সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহীদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, ঢাকায় প্রেরিত নমুনার সোমবার সকালে আসা ফলাফলে নতুন ২২ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়। এদের মধ্যে নমুনা দেওয়ার পর করোনা উপসর্গ নিয়ে দুইজন মৃত্যুবরণ করেন। তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হলে ফলাফল পজেটিভ আসে।

নতুন আক্রান্তদের মধ্যে মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারের দুই কনস্টেবল, টাঙ্গাইল জেনারেল হাসপাতালের স্টোর কিপার, অফিস সহকারী, প্রধান সহকারীর স্ত্রী, নাগরপুরের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রয়েছেন।

এ নিয়ে জেলায় করোনায় মোট ১৬ জনের মৃত্যু হয়েছে। সুস্থ্যতার সংখ্যা ৩৭৯ জন এবং চিকিৎসাধীন রয়েছেন ৩৭৪ জন।

সোমবার পর্যন্ত করোনা আক্রান্ত মোট ৭৬৯ জনের মধ্যে মির্জাপুরে ২৬৪, সদরে ১৬৪, নাগরপুরে ৩৯, কালিহাতীতে ৪৩, দেলদুয়ারে ৪৩, গোপালপুরে ৩৬, মধুপুরে ৪১, ভূঞাপুরে ৩৭, ধনবাড়ীতে ৩১, ঘাটাইলে ২৯, সখিপুরে ২৭ এবং বাসাইলে ১৫ জন।

সিভিল সার্জন বলেন, ঢাকায় চাপ থাকার কারণে টাঙ্গাইল থেকে প্রেরিত অনেক নমুনার ফলাফল পেন্ডিং রয়েছে। তাই নমুনা প্রদানকারীদের ফলাফল না আসা পর্যন্ত ঘরে থাকার অনুরোধ করেন তিনি।

(আরকেপি/এসপি/জুলাই ০৬, ২০২০)