আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : গত ২৪ ঘন্টায় বরিশালে নতুন করে আরও ৩৭ জনের করোনা ভাইরাস শনাক্ত করা হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তর সংখ্যা দাড়িয়েছে ১৭৫৭ জনে। এই সময়ের মধ্যে নতুন করে ২২ জন রোগী সুস্থ হয়েছেন। জেলায় করোনা আক্রান্তর পরে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৪৯২ জন। এ পর্যন্ত জেলায় মৃত্যুবরণ করেছে ৩০ জন। সোমবার রাতে বরিশাল জেলা প্রশাসনের মিডিয়া সেল সূত্রে এসকল তথ্য নিশ্চিত করা হয়েছে।

নতুন আক্রান্তদের মধ্যে বানারীপাড়া উপজেলার ৪ জন, সদর উপজেলার ৩ জন, উজিরপুর উপজেলার ৩ জন, মুলাদী উপজেলার ৩ জন, মেহেন্দীগঞ্জ উপজেলার ১ জন, , হিজলা উপজেলার ১ জন নার্সসহ ৪ জন, বাকেরগঞ্জ উপজেলার ১ জন, আগৈলঝাড়া উপজেলার ১ জন নার্স, বরিশাল নগরীর বাজার রোড, কাউনিয়া, রুপাতলী, সাগরদী প্রত্যেক এলাকার ২ জন করে ৮ জন, অক্সফোর্ড মিশন রোড, কলেজ এভিনিউ, কাশীপুর বাজার প্রত্যেক এলাকার ১ জন করে ৩ জন, জেলা পুলিশে কর্মরত ৩ জন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ২ জন নার্স, ১ জন ইন্টার্ন চিকিৎসক।

বরিশাল জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পর পরই ওই ৩৭জন ব্যাক্তির অবস্থান অনুযায়ী তাদের লকডাউন করা হয়েছে। তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রকৃয়া চলছে। পাশাপাশি তাদের অবস্থান এবং কোন কোন স্থানে যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে। অবস্থান চিহ্নিতহলে সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

(টিবি/এসপি/জুলাই ০৭, ২০২০)