জামালপুর প্রতিনিধি : শ্বাসকষ্টসহ শারীরিক সমস্যা নিয়ে আসাদুজ্জামান চাঁন (৫৫) নামে এক ঠিকাদারের মৃত্যু হয়েছে। তার বাড়ি জামালপুরের সরিষাবাড়ী উপজেলার সাতপোয়া গ্রামে। মঙ্গলবার (৭ জুলাই) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেবার পথে মারা যান ওই ঠিকাদার।

সাতপোয়া গ্রামের আজিজুর রহমানের ছেলে ওই ঠিকাদার মেসার্স ফুলন এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী ও সরিষাবাড়ী থানা নির্মাণ শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. সাইফুর রহমান খান সোহান জানান, আসাদুজ্জামান চাঁন শ্বাসকষ্টসহ শারীরিক সমস্যা নিয়ে কিছুদিন ধরে তার অধীনে চিকিৎসা নিচ্ছিলেন। সোমবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে করোনা পরীক্ষার জন্য তিনি নমুনা দিয়ে যান। মঙ্গলবার সকাল ১০টার দিকে তার শ্বাসকষ্ট বেড়ে গেলে পরিবারের লোকজন তাকে হাসপাতালে নেন। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত দেখতে পান।

আসাদুজ্জামানের ভাতিজা সরিষাবাড়ী নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি মোখলেছুর রহমান মিশু জানান, তার চাচার দীর্ঘদিন ধরে অ্যাজমা, ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপ ছিল। এ অবস্থায় তিনি মারা যান। মঙ্গলবার সন্ধ্যায় তার দাফনের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. গাজি রফিকুল হক জানান, কেউ শ্বাসকষ্টজনিত সমস্যায় ভুগলে করোনা পরীক্ষার জন্য নমুনা দিতে বলা হয়। সে হিসেবে আসাদুজ্জামান চাঁনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এ অবস্থায় তার মৃত্যুর হলেও প্রতিবেদন না আসা পর্যন্ত নিশ্চিত করে বলা যাচ্ছে না।

(আরআর/এসপি/জুলাই ০৭, ২০২০)