জামালপুর প্রতিনিধি : তিন কর্মকর্তা-কর্মচারীর করোনা শনাক্ত হওয়ায় জামালপুরের বকশীগঞ্জ পৌরসভা কার্যালয় ও ইউনিয়ন পরিষদ ভবন ৭ দিনের জন্য লকডাউন ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদের মাসিক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। কাল থেকে এই লকডাউন কার্যকর হবে বলে জনিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আ.স.ম. জামশেদ খোন্দকার জানান, ৩ জুলাই থেকে পর্যায়ক্রমে বকশীগঞ্জ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীসহ ১৬ জনের করোনা পরীক্ষার জন্য নমুনা পাঠানো হয়। এর মধ্যে বকশীগঞ্জ পৌরসভার সচিবসহ ৩ জনের করোনা শনাক্ত হয়। সার্বিক নিরাপত্তা ও করোনা ছড়িয়ে পড়া রোধে বকশীগঞ্জ পৌরসভা কার্যালয় ও পাশে অবস্থিত ইউনিয়ন পরিষদ কার্যালয় ৭ দিনের লকডাউনে থাকবে। কাল থেকে এ দুটি প্রতিষ্ঠানে লকডাউন কার্য়কর করা হবে।

আজ উপজেলা পরিষদের মাসিক সভায় লকডাউন সিদ্ধান্তের সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, বকশীগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগর, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রতাপ নন্দী, বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম সম্রাট , বকশীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এলবাট মিয়াসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।

(আরআর/এসপি/জুলাই ০৭, ২০২০)