মাগুরা প্রতিনিধি : মাগুরা সদরের অক্কুরপাড়া এলাকায় সুদীপ্ত কর্মকার ওরফে ধলা (২৫) নামের এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার ভোরে অক্কুরপাড়া গ্রামের সড়কের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। তবে পরিবারের অভিযোগ তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। সুদীপ্ত ওই গ্রামের বরুন কর্মকারের ছেলে। এ ঘটনায় সঞ্জয় বিশ্বাস (৩০) নামে একজনকে পুলিশ আটক করেছে।

সুদীপ্তের কাকা অরুন কর্মকার অভিযোগ করেন, তার ভাতিজা সুদীপ্ত কর্মকারের সাথে প্রতিবেশী একটি মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। এ নিয়ে মেয়েটির ভাই উজ্বল বাড়ৈ ইতিপুর্বে ভাতিজাকে মৃত্যুর হুমকি দেয়। এর মধ্যে মেয়েটিকে তারা অন্যত্র বিয়ে ঠিক করে। সোমবার রাতে সুদীপ্তকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় একই গ্রামের সঞ্জয় বিশ্বাস। পরে সুদীপ্ত রাতে আর বাড়ি ফিরেনি। সকালে লোকের মাধ্যমে তারা জানতে পারে সুদীপ্তের লাশ রাস্তার পাশে পড়ে রয়েছে।

এ ব্যাপারে মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) জয়নাল আবেদিন জানান, সকালে খবর পেয়ে অক্কুরপাড়া থেকে সুদীপ্ত কর্মকার নামে এক জনের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এ সময় লাশের পাশে স্যান্ডেল, ১টি পানির পট ও ১টি ওষুধের বোতল পাওয়া যায়। ময়নাতদন্তের জন্য লাশ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্টে হাতে পেলে প্রকৃত তথ্য জানা যাবে। পরিবারের পক্ষ থেকে এখনো কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। এ ঘটনায় সঞ্জয় বিশ্বাস নামে এক যুবককে জিজ্ঞাসাবাদের থানায় আনা হয়েছে।

(এসডি/এসপি/জুলাই ০৭, ২০২০)