বাগেরহাট প্রতিনিধি : সমাজ কল্যান মন্ত্রনাল সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান আলহাজ্ব ডাঃ মোজাম্মেল হোসেন এমপি বলেছেন, যে নেতার জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না, যে নেতা না থাকলে বেগম খালেদা জিয়া প্রেসিডেন্ট জিয়াউর রহমানের স্ত্রী থাকতেন না। 

সেই মহান নেতা জাতির জনক বঙ্গবন্ধুর স্বপরিবারে নিহতে’র দিন অর্থাৎ জাতীয় শোক দিবসে বেগম জিয়া জন্মদিন পালন করে নিজেকে কুৎসিত সমালোচনায় ফেলছেন এবং জাতীয় শোক দিবসে জাতির সাথে প্রতারনা করছেন।

বুধবার দুপুরে বাগেরহাট পুরাতন শিল্পকলা একাডেমী মিলনায়তনে জেলা তাতী লীগ আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা সফল প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্বপ্ন সোনার বাংলা গড়তে এই শোকের মাসে দলীয় নেতাকর্মীদের দ্বিধাদন্ধ ভুলে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাগেরহাট সদর আসনের এমপি অ্যাডভোকেট মীর শওকাত আলী বাদশা সংরক্ষিত মহিলা আসনের এমপি হ্যাপী বড়াল।

জেলা তাতী লীগের সভাপতি ও পৌরকাউন্সিলর এ, বাকী তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তৃতা করেন, জেলা আওয়ামী লীগের সহ-সম্পাদক সরদার ফখরুল আলম সাহেব, সংগঠনিক সম্পাদক মীর ফজলে সাঈদ ডাবলু পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ বশিরুল ইমলাম, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মীর জায়েসী আশরাফী জেমস, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সরদার মাসুদুর রহমান, জেলা তাতী লীগের সাধারন সম্পাদক মাসুম হাওলাদার, জেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার মোস্তাফিজুর রহমান বাদশা, থানা কমান্ডার শেখ শওকত হোসেন প্রমুখ।

(এএটি/এটিআর/আগস্ট ১৩, ২০১৪)