সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া (নেত্রকোনা) : নেত্রকোনা জেলার কেন্দুয়ায় ক্রিকেট খেলায় ২ যুবকের মধ্যে মারামারির ঘটনাকে কেন্দ্র করে উপজেলার গন্ডা ইউনিয়নের পাহাড়পুর গ্রামে এক বসত বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। এ হামলায় নারী সহ ৫ জন আহত হয়েছে। এদের মধ্যে আশংকা জনক অবস্থায় ৩ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুই যুবকের মধ্যে মারামারির ঘটনাটি স্থানীয় লোকজন মিমাংসা করে দেয়। কিন্তু ওই গ্রামের গোলাপ মিয়ার ছেলে অনিক তার সঙ্গীয় অন্যান্য লোকদের নিয়ে দেশীয় ধারালো অস্ত্রে সজ্জিত হয়ে গত ৫ জুলাই সকাল ১১টার দিকে আবুল কালামের বসত বাড়িতে হামলা চালায়। হামলা ফেরাতে গেলে প্রতিপক্ষের লোকেরা মহিলাদের উপরও আক্রমন করে। এতে নারী সহ ৫ জনকে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক আশংকা জনক অবস্থায় ৩ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন করা হয়।

এ ঘটনায় পাহাড়পুর গ্রামের আবুল কালামের কন্যা তন্নী আক্তার বাদী হয়ে ৫ জনের বিরুদ্ধে বুধবার কেন্দুয়া থানায় ১টি লিখিত অভিযোগ দেন। এ ব্যাপারে কেন্দুয়া থানার ওসি মোহাম্মদ রাশেদুজ্জামান বৃহস্পতিবার জানান, অভিযোগটির তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(এসবি/এসপি/জুলাই ০৯, ২০২০)